সোমবার, ১০ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

দুই বউয়ে ঝগড়া : শান্তি নেই ব্রিটেনের রাজ পরিবারে

লন্ডন অফিস:

ব্রিটিশ রাজপরিবারের দুই পুত্রবধু তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঝগড়ায় জড়িয়েছেন। এই ঝগড়া এমন পর্যায়ে পৌঁছে যে, আসছে বড় দিনে একসঙ্গে দেখা যাবে না রাজ পরিবারকে।

চলতি বছরের মে মাসের ১৯ তারিখ রাজপরিবারের পঞ্চম উত্তরসূরি প্রিন্স হ্যারি মার্কিন অভিনেত্রী মেগান মার্কেলকে বিয়ে করেন। বিয়ের মাত্র ছয় মাসের মাথায় বড় ভাই প্রিন্স উইলিয়ামসের স্ত্রী কেট মিডলটনের সঙ্গে ঝগড়ায় জড়িয়েছেন রাজপরিবারের নতুন এই সদস্য।

রাজপরিবারের ঘনিষ্ঠ সূত্রে জানা যায়, বিবাদের সূত্রপাত ছোটজনই করেন। তা-ও রাজপরিবারের বউ হয়ে আসার আগেই। কেটের এক পরিচারিকাকে কড়া কথা শুনিয়েই বড় বউকে বেজায় চটিয়েছিলেন মেগান। দুই জায়ের কথা কাটাকাটিও হয়। স্ত্রীয়ের হয়ে মুখ খোলেন হ্যারি। আর স্বামী উইলিয়ামকে পাশে পান কেট। এই ঘটনার পরে দূরত্ব বাড়ে দুই ভাইয়ের। রাজপরিবার সূত্রের দাবি, মেগানের বিয়ের প্রস্তুতির সময়ে তার ব্যবহারে কেঁদেও ফেলেন কেট।

গত বছর বড়দিনের ঠিক আগেই হ্যারি অভিযোগ করেন, উইলিয়াম ও ক্যাট মেগানকে আপন করে নিতে পারছেন না। বিষয়টি মিমাংসা করার জন্য চার্লস স্যান্ড্রিংহামের প্রাসাদে দুই পক্ষকেই বড় দিন কাটানোর জন্য নিমন্ত্রণ করেন। তাতে লাভ হয়নি।

কারণ, তার আগেই নাকি বেশ বড়সড় ঝগড়া হয়েছিল কেট ও মেগানের। একটি ব্রিটিশ ট্যাবলয়েড জানায়, সেই তিক্ততা এড়াতে এবার বড়দিনে মেগান-হ্যারি রানি দ্বিতীয় এলিজাবেথের সঙ্গে স্যান্ড্রিংহামে ছুটি কাটাবেন। আর কেট যাবেন বাপের বাড়ি বার্কশায়ারে। যদিও রাজপরিবারের এই খবর উড়িয়ে দিয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!