শুক্রবার, ২৪ মে, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ
বাংলাদেশকে ৯৬ সালের বিশ্বকাপজয়ী শ্রীলঙ্কা মনে হচ্ছে বুলবুলের  » «   র‌্যাব-চোরাচালানি সংঘর্ষ, আটকদের ছাড়াতে সিলেট-তামাবিল সড়ক অবরোধ !  » «   সিলেটে এবার সুবিধাবঞ্চিতদের ‘দুই টাকায় ঈদের খুশি’  » «   যেখানেই প্রতিবন্ধকতা সেখানেই ডিসি ফয়সাল, খুশি সিলেটের মানুষ  » «   যেসব চ্যানেলে দেখা যাবে বিশ্বকাপের ম্যাচ  » «   ঈদের বাজারে ‘পরকীয়া’, দাম ১৪,৭০০ টাকা  » «   নবীগঞ্জে জমে উঠেছে ঈদের কেনাকাটা  » «   সিলেটে উদ্বোধনের আগেই আড়াই কোটি টাকার ব্রিজে ফাটল  » «   যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   ব্রিটেনের কার্ডিফে শহীদ মিনার নির্মানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৬৬ হাজার পাউন্ড দান  » «  

সুনামগঞ্জের ২ কিশোর এক সপ্তাহ ধরে নিখোঁজ

সুরমা নিউজ :
সুনামগঞ্জের ২ কিশোর এক সপ্তাহ ধরে নিখোঁজ রয়েছে। তারা হচ্ছে, সুনামগঞ্জ সদর উপজেলার মধুপুর গ্রামের আব্দুল ওয়াহাবের পুত্র রাকিব আলী (১৫) ও একইগ্রামের সামছু মিয়ার পুত্র সাজু মিয়া (১৩)। তারা একই দিন ও সময়ে নিখোঁজ হয়েছে।

স্থানীয় সংবাদসূত্রে জানা গেছে, রাকিব ও সাজু সুনামগঞ্জ সদরের পুরাতন বাসস্ট্যান্ডের রোজ গার্ডেন রেষ্টুরেন্টে থেকে ওয়েটারের কাজ করতো। সম্প্রতি তারা দু’জন ছুটি নিয়ে নিজ বাড়িতে যায়। গত ২৯ নভেম্বর রাত ৭টার দিকে তারা দু’জন একসাথে রেষ্টেুরেন্টের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয় । এর পর থেকে তারা নিখোঁজ রয়েছে। পরিবারের লোকজন খোঁজ নিতে রেষ্টুরেন্টে গেলে রেষ্টুরেন্ট কর্তৃপক্ষ জানায়, তারা দুজন ওই দিন রাত ৯ টায় রেষ্টুরেন্টে খাবার খেয়ে বাইরে বের হয়ে আর ফিরে যায় নি। অনেক খোঁজাখোজির পর তাদের সন্ধ্যান না পেয়ে নিখোঁজ রাকিব আলীর মা রাহেলা বেগম ও সাজু মিয়ার মা সঞ্জিতা বেগম গত ৩ ডিসেম্বর সুনামগঞ্জ সদর থানায় পৃথক সাধারণ ডায়েরী করেছেন, ডায়েরী নং যথাক্রমে ২২২ ও ২২৫।

নিখোঁজদের সন্ধ্যান পাওয়া গেলে পরিবারের পক্ষ থেকে মোবাইল নং-০১৭৬৮-৩৯০২৬৫ ও মোবাইল নং-০১৭৪-০৮৯৭৬৪২, অথবা সুনামগঞ্জ সদর থানায় যোগাযোগ করতে অনুরোধ জানানো হয়েছে।

নিখোঁজদের ব্যাপারে তথ্য জানতে মঙ্গলবার দুপুরে সুনামগঞ্জ সদর থানার ওসি শহিদ উল্লাহর সরকারী মোবাইল ফোনে বার বার কল দিলে তিনি সাংবাদিকের ফোন রিসিভ করেন নি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!