সোমবার, ২০ মে, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ
সিলেটে চাচাকে কোপালো ভাতিজা  » «   বিশ্বনাথের মাছুম অলৌকিকভাবে বেঁচে গেলেন যেভাবে…  » «   সাগরে নৌকাডুবি : অলৌকিকভাবে প্রাণে বাঁচলেন বিশ্বনাথের মাছুম  » «   সেমি-ফাইনালে চার দলে বাংলাদেশকে রাখলেন আকাশ চোপড়া, পাকিস্তানিদের উপহাস  » «   সিলেটে লোডশেডিং বন্ধে বিদ্যুৎ বিভাগকে আল্টিমেটাম  » «   ব্রিটেনে ধনীর তালিকায় এবারও সিলেটের কৃতি সন্তান ইকবাল আহমদ  » «   আজ ১৯ মে, এইদিনে বাংলা ভাষার জন্য শহীদ হয়েছিলেন ১১ জন  » «   শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে যুক্তরাজ্য যুব মহিলা লীগের দোয়া ও আলোচনা সভা  » «   মেধাবীদের জন্য চালু হচ্ছে ‘বিল্ড আমেরিকা ভিসা’  » «   ভূমধ্যসাগরে নিখোঁজ সিলেটের সাব্বিরের সন্ধানে পররাষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ কামনা  » «  

হবিগঞ্জে প্রতারণার অভিযোগে আটক ১

হবিগঞ্জ প্রতিনিধি :
বিকাশ কাস্টমার কেয়ারের কর্মকর্তা সেজে হবিগঞ্জ শহরে প্রতারণার দায়ে এক প্রতারককে মাদারীপুর থেকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম রবিন (২০)। সে ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার পুলিয়া গ্রামের শাহ আলমের পুত্র।

সোমবার রাতে বিষয়টি নিশ্চিত করেন হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সহিদুর রহমান।

এর আগে গত ১ ডিসেম্বর হবিগঞ্জ সদর মডেল থানার ওসি সহিদুর রহমানের নির্দেশে এসআই মো. আলমগীর হোসেনের নেতৃত্বে একদল পুলিশ মাদারীপুর জেলার শিবচর থানাধীন কাউরিয়াকান্দি পুরাতন ফেরিঘাট এলাকায় তথ্য প্রযুক্তির সাহায্যে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

পুলিশ জানায়, কয়েকদিন পুর্বে হবিগঞ্জ শহরের জনৈক এক ব্যক্তি মোবাইলে কল আসে। আলাপকালে সে ওই জনৈক ব্যক্তিকে বিকাশ কাস্টমার কেয়ার কর্মকর্তা পরিচয় দেয়। পরে সে বিভিন্ন কৌশল অবলম্বন করে ওই ব্যক্তির কাছ থেকে প্রায় ২২ হাজার ৩৭ টাকা হাতিয়ে নেয়। এ ঘটনায় ওই জনৈক ব্যক্তি হবিগঞ্জ সদর মডেল থানার একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের পর পুলিশ বিষয়টি নিয়ে তদন্তে নামে পুলিশ। এক পর্যায়ে তথ্য প্রযুক্তির সাহায্যে রবিন মিয়াকে গ্রেফতার করা হয়।

সোমবার রবিনকে হবিগঞ্জের আদালতে সোপর্দ করা হয়। এসময় সে এ ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে স্বীকারোক্তি মুলক জবানবন্দি দেয়। পরে তাকে কারাগারে প্রেরণ করা হয়।

অপরদিকে, প্রতারককে দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার করায় সদর থানা পুলিশকে সাধুবাদ জানিয়েছেন স্থানীয় এলাকাবাসি।

ওসি সহিদুর রহমান এ ব্যাপারে জানান, গ্রেফতারকৃত রবিনের কাছ থেকে তথ্য সংগ্রহ করা হয়েছে। তার দেয়া তথ্য মতে অন্যান্য প্রতারকদের গ্রেফতার করার চেষ্ঠা চলছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!