মঙ্গলবার, ১১ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

শাবিপ্রবিতে ‘হাল্ট প্রাইজ’র ওয়ার্কশপ সম্পন্ন

শাবিপ্রবি প্রতিনিধি :
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) হাল্ট প্রাইজের ‘ওয়ার্কশপ এন্ড ইনফো সেশন’ সম্পন্ন হয়েছে। আজ শনিবার (১ ডিসেম্বর) বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের ড. এম এ ওয়াজেদ মিয়া আইসিটি ভবনের গ্যালারী-১ এ এই ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়।

হাল্ট প্রাইজ সাস্ট’র ক্যাম্পাস প্রতিনিধি শামসুল হোসেন সাদীর সভাপতিত্বে এবং মারিয়া ইসলামের সঞ্চালনায় ওয়ার্কশপে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্কুল অব ম্যানেজমেন্ট এন্ড বিজনেজ এ্যাডমিনিস্ট্রেশনের ডিন অধ্যাপক ড. মোছাদ্দেক আহমেদ চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘হাল্ট প্রাইজের ফাইনালে বিভিন্ন দেশ থেকে অনেকগুলো গ্রুপ অংশগ্রহণ করবে। তারা যে আমাদের থেকে খুব বেশি এগিয়ে তা কিন্তু নয়। উপস্থাপনার উপর নির্ভর করবে আমাদের জয় পরাজয়। এটি একটি আন্তর্জাতিক প্রতিযোগিতা, যেখানে নিজেদের একটি জায়গাতে যাচাই-বাছাই করার সুযোগ রয়েছে। আমাদের বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা লেখাপড়ার পাশাপাশি দেশের বিভিন্ন সেক্টরে যেভাবে নিজেদেরকে তুলে ধরছে, আশা করি এ প্রোগ্রামের ফাইনাল পর্যায়েও তারা জয়ী হয়ে আসবে।’

সভাপতির বক্তব্যে শামসুল হোসেন সাদী বলেন, ‘শাবিতে হাল্ট প্রাইজ নিয়ে বিভিন্ন উদ্যোক্তাদের মধ্যে যে ধরনের উৎসাহ-উদ্দীপনা দেখতে পাচ্ছি, আশা করি শাবি উদ্যোক্তারাই ফাইনালে জয়ী হয়ে আসবে।’

তিনি জানান, হাল্ট প্রাইজে অংশগ্রহণ করতে ইচ্ছুকদের আইডিয়া সাবমিশনের শেষ তারিখ আগামী ৪ ডিসেম্বর। পরবর্তীতে সাবমিশন হতে বাছাইকৃত ২৫ জনকে নিয়ে আগামী ৮ ডিসেম্বর সেমিফাইনাল রাউন্ড অনুষ্ঠিত হবে।

এ সময় হাল্ট প্রাইজ এর মার্কেটিং কো-অর্ডিনেটর আবদুল্লাহ আল নাহিদ, হাল্ট প্রাইজ ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির কো-অর্ডিনেটর মাহফুজ ইকবাল শিমুল প্রমুখ বক্তব্য দেন।

উল্লেখ্য, হাল্ট প্রাইজের ফাইনাল রাউন্ড আগামী ১৫ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!