মঙ্গলবার, ১১ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

জগন্নাথপুরে দুই পক্ষের সংঘর্ষে মহিলাসহ আহত ২০

সুরমা নিউজ ডেস্ক:
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের অলইতলী গ্রামে বাড়ির রাস্তাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনায় মহিলাসহ ২০ জন আহত হয়েছেন। গুরুতর আহত ৪ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অপর আহতরা স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপক্সে চিকিৎসাধীন রয়েছেন। শনিবার দুপুরে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, অলইতলী গ্রামের পারভেজ মিয়া ও তার চাচাতো ভাই স্বাধীন মিয়ার লোকদের মধ্যে বাড়ির রাস্তা নিয়ে বিরোধ চলছিল। যার জের দরে দুই পক্ষের লোকজনের মধ্যে প্রথমে কথা কাটাকাটি থেকে সংঘর্ষে লিপ্ত হয়। ঘন্টাব্যাপী সংঘর্ষে উভয় পক্ষের ২০ জন আহত হন।

এর মধ্যে গুরুতর সিপন মিয়া (১৭) রুজিনা বেগম (২২) মায়া বেগম (২৮), শেলু মিয়া (৪৫)-কে ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অপর আহত স্বাধীন মিয়া (৪৮) উষা বেগম (৩২) মেহের আলী (২৫) ফুলবানু (৬৫) মোজাফর মিয়া (৪৮) সহ অন্যান্য আহতরা জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

জগন্নাথপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুনুর রশিদ চৌধুরী জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বর্তমানে পরিস্তিতি শান্ত রয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!