মঙ্গলবার, ১১ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

মৌলভীবাজারের ৪টি আসনে বিএনপির মনোনয়ন সংগ্রহ করে জমা দিলেন ২৩ নেতা


স্বপন কুমার দেব, মৌলভীবাজার:

মৌলভীবাজার জেলার ৪টি সংসদীয় আসন এবার ধানের শীষ প্রতীকে বিএনপির মনোনয়ন সংগ্রহ করে জমা দিয়েছেন ২৩ নেতা। তাদের মধ্যে আছেন সাবেক মন্ত্রী ও সংসদ সদস্য, উপজেলা চেয়ারম্যান, সাবেক ছাত্রনেতা, ব্যবসায়ী, প্রবাসী, জেলা ও উপজেলা বিএনপি নেতৃবৃন্দ। জেলায় সবচেয়ে বেশী মনোনয়ন নিয়েছেন মৌলভীবাজার-১ আসনের নেতারা আর সবচেয়ে কম নিয়েছে মৌলভীবাজার-৪ আসনের নেতারা।

বড়লেখা ও জুড়ি উপজেলা নিয়ে মৌলভীবাজার-১ আসন ১৪ জন তারা হলেন- বিএনপির সাবেক কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী এড. এবাদুর রহমান চৌধুরী, জেলা বিএনপির সহ-সভাপতি শিল্পপতি নাসির উদ্দিন আহমেদ মিঠু, বড়লেখা উপজেলা বিএনপির সভাপতি আব্দুল হাফিজ, বড়লেখা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মুজিবুর রহমান খছরু, বড়লেখা উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক দারাদ আহমদ, বড়লেখা পৌর বিএনপির সভাপতি আনোয়ারুল ইসলাম, জেলা বিএনপির মহিলা বিষয়ক সম্পাদিকা ও উপজেলা ভাইস চেয়ারম্যান রেহানা আক্তার হাসনা, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি আসাউদ্দিন বটল, বড়লেখা পৌরসভা সাবেক মেয়র প্রভাষক ফখরুল ইসলাম, বড়লেখা উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক অধ্যাপক মো. আব্দুস সহিদ খান, জুড়ী উপজেলা বিএনপির সভাপতি আইনুল হক মিনু দেওয়ান, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান আছকর, কাতার বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক লোকমান আহমদ, কাতার বিএনপির সদস্যসচিব ও যুবদলের সাবেক কেন্দ্রীয় নেতা শরীফুল হক সাজু।

কুলাউড়া উপজেলা নিয়ে মৌলভীবাজার-২ আসন মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ৩ জন তারা হলেন- জেলা বিএনপির সহ-সভাপতি এড. আবেদ রাজা, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা কামরুজ্জামান জুবেদ, বিএনপি নেতা আলহাজ শওকতুল ইসলাম শকু।

মৌলভীবাজার সদর উপজেলা ও রাজনগর উপজেলা নিয়ে মৌলভীবাজার-৩ আসন মনোনয়নপত্র নিয়েছেন ৪ জন তারা হলেন- জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি এম. নাসের রহমান, সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক ভিপি মিজানুর রহমান মিজান, জেলা বিএনপির সহ-সভাপতি ও সাবেক পৌর মেয়র ফয়জুল করিম ময়ূন, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক বেগম খালেদা রব্বানী।

আর শ্রীমঙ্গল ও কমলগঞ্জ উপজেলা নিয়ে গঠিত মৌলভীবাজার- ৪ আসন ফরম নিয়েছেন ২ জন তারা হলেন- বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য মুজিবুর রহমান মুজিব ও প্রবাসী নেতা জালাল উদ্দিন আহমেদ জিপু।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!