বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ
ডিম বালককে বিয়ের প্রস্তাব শ’ শ’ অস্ট্রেলীয় তরুণীর  » «   সিলেটে মেশিনে আদায় হবে যানবাহনের মামলার জরিমানা  » «   রাজনগরে কুড়িয়ে পাওয়া শিশু দু’মাস পর পেল নতুন মায়ের কোল  » «   বিয়ানীবাজারে এবার পরাজিত খছরু’র বাসায় বিজয়ী ভাইস চেয়ারম্যান জামাল!  » «   নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুরের কৃতজ্ঞতা  » «   নিউজিল্যান্ডে শুক্রবারের জুম্মার আযান ও নামাজ সম্প্রচার করা হবে : জেসিন্ডা  » «   মরমী গানের মাধ্যমে আরকুম শাহ মানুষকে সত্যের পথে ডেকেছেন : ইকবাল সোবহান  » «   নিজেই নির্বাচনী পোস্টার সরিয়ে নিলেন ভাইস চেয়ারম্যান প্রেমসাগর  » «   কারাগারে আসামীর মৃত্যুর খবরে নবীগঞ্জে দু’পক্ষের সংঘর্ষ, আহত-১০  » «   আবরারের পরিবারকে ১০ লক্ষ টাকা ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ হাইকোর্টের  » «  

সুনামগঞ্জ-৩ আসন : মনোনয়ন ফরম জমা দিলেন মোহাম্মদ আলী খলকু

সুরমা নিউজ :
আসন্ন একাদ্বশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-৩ (জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জ) আসন থেকে সংসদ সদস্য প্রার্থী হিসেবে প্রতিদ্বন্ধিতার জন্য বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়ন ফরম জমা দিয়েছেন যুক্তরাজ্য বিএনপি নেতা মোহাম্মদ আলী খলকু (এম.এ খলকু)। গতকাল কেন্দ্রীয় কার্যালয়ের সিলেট বিভাগের নির্ধারিত বুথে এম.এ খলকুর পক্ষে মনোনয়ন ফরম জমা দেন জগন্নাথপুর বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী।

বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব, যুক্তরাজ্য বিএনপির সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, বিশিষ্ট সমাজ সেবক, শিক্ষানুরাগী মোহাম্মদ আলী খলকু জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জ নির্বাচনী এলাকায় রাজনীতির মাঠে একজন পরিচ্ছন্ন ক্লিন ইমেজধারি ব্যক্তি। সুদুর যুক্তরাজ্যে বসবাস করলেও সুনামগঞ্জ-৩ আসনের আর্ত-মানবতার কল্যানে তার অবদানের জন্য তিনি সকলের কাছে যেমন জনপ্রিয়, তেমনী সর্ব মহলের গ্রহনযোগ্য প্রার্থী। তিনি সব সময় দেশে আসেন দরিদ্র ও অসহায় মানুষের কল্যানে কাজ করে থাকেন। এছাড়া দলীয় নেতাকর্মীদের সাথে তিনি সব সময় যোগাযোগ রক্ষা করে সাংগঠনিক কার্যক্রম জোরদারে অগ্রনী ভুমিকা পালন করে আসছেন।

মোহাম্মদ আলী খলকু মিয়াকে সুনামগঞ্জ-৩ আসনে ২৩ দলীয় জোট তথা জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী মনোনীত করা হলে এই আসনটি দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানকে উপহার দেয়া সম্ভব বলে মনে করেন জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জের ২৩ দলীয় জোটের নেতাকর্মীগণ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!