শুক্রবার, ১৪ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ

এক আসনেই বাপ-ছেলে-নাতির মনোনয়ন সংগ্রহ

সুরমা নিউজ ডেস্ক:
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে একটি আসনে মনোনয়ন চেয়েছেন বাবা, ছেলে ও নাতি। এই আসনে শুধু আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশীর সংখ্যা ১৪ জন।

সংসদীয় আসন খুলনা-৬ আসনে বর্তমান সংসদ সদস্য আওয়ামী লগের এড. শেখ মো. নুরুল হক। এবারের নির্বাচনেও তিনি দলীয় মনোনয়য়ন নিয়েছেন। এই আসনেই মনোনয়নপত্র সংগ্রহ করেছেন তার ছেলে ও নাতি। জানা যায়, মনোনয়নপত্র বিক্রির দ্বিতীয় দিনে একই পরিবারের তিনজনের মধ্যে এড. শেখ মো. নুরুল হক, ছেলে শেখ মনিরুল ইসলাম এবং নাতি জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও বিএমএর দফতর সম্পাদক ডা. শেখ মোহা. শহিদউল্লাহ দলীয় মনোনয়নপত্র ক্রয় করেন।

তারা ছাড়াও অন্যান্য মনোনয়নপত্র ক্রয়কৃতরা হলেন, প্রধানমন্ত্রীর অর্থবিষয়ক উপদেষ্টা ড. মসিউর রহমান, সাবেক সংসদ সদস্য এড. সোহরাব আলী সানা, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আকতারুজ্জামান বাবু, কোষাধ্যক্ষ ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক গাজী মোহাম্মদ আলী, সদস্য সচিব মো. রশীদুজ্জামান, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সহসম্পাদক ইঞ্জিনিয়ার প্রেমকুমার মণ্ডল, বন ও পরিবেশ উপকমিটির সহসম্পাদক আব্দুল্লাহ আল মাহামুদ, কেন্দ্রীয় ওলামালীগ নেতা আলমগীর হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক নেতা কামরুল ইসলাম ও কয়রা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বাহারুল ইসলাম।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!