সোমবার, ২০ মে, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ
সিলেটে চাচাকে কোপালো ভাতিজা  » «   বিশ্বনাথের মাছুম অলৌকিকভাবে বেঁচে গেলেন যেভাবে…  » «   সাগরে নৌকাডুবি : অলৌকিকভাবে প্রাণে বাঁচলেন বিশ্বনাথের মাছুম  » «   সেমি-ফাইনালে চার দলে বাংলাদেশকে রাখলেন আকাশ চোপড়া, পাকিস্তানিদের উপহাস  » «   সিলেটে লোডশেডিং বন্ধে বিদ্যুৎ বিভাগকে আল্টিমেটাম  » «   ব্রিটেনে ধনীর তালিকায় এবারও সিলেটের কৃতি সন্তান ইকবাল আহমদ  » «   আজ ১৯ মে, এইদিনে বাংলা ভাষার জন্য শহীদ হয়েছিলেন ১১ জন  » «   শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে যুক্তরাজ্য যুব মহিলা লীগের দোয়া ও আলোচনা সভা  » «   মেধাবীদের জন্য চালু হচ্ছে ‘বিল্ড আমেরিকা ভিসা’  » «   ভূমধ্যসাগরে নিখোঁজ সিলেটের সাব্বিরের সন্ধানে পররাষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ কামনা  » «  

এক যুগেও সংস্কার হয়নি ওসমানীনগরের ঘোষগাও সড়ক

বিকাশ সুত্রধর:
ওসমানীনগর উপজেলার দয়ামীর-ঘোষগাও পাকা সড়ক গত এক যুগেও মেরামত হয়নি। ফলে কার্পেটিং উঠে গর্ত সৃষ্টি হয়ে ব্যবহার অনুপযোগী হয়ে পড়েছে। পথচারি এবং যান চলাচলে প্রতিদিন দুর্ভোগ পোহাতে হচ্ছে হাজার হাজার জনসাধারণকে।গর্তের কারণে যানবাহন চলাচলে মারাত্মক দুর্ভোগ পোহাতে হচ্ছে স্থানীয়দের। সবচেয়ে বিড়ম্বনায় পড়তে হচ্ছে বিভিন্ন গ্রাম থেকে হাসপাতাল যাওয়া গর্ভবতী মহিলা, অসুস্থ রোগীদের।

ঢাকা-সিলেট মহাসড়কের সাথে সংযুক্ত সড়ক দিয়ে রয়েছে ১০টির বেশি গ্রামের মানুষের যাতায়াত। উপজেলার রুগনপুর, ঘোষগাও,রাইকদাড়াসহ প্রতিটি গ্রামের একমাত্র সংযোগ সড়কটিতে কাজ না হলে চলাচলের অনুপযোগি হয়ে পড়বে বলে জানান স্থানীয় জনসাধারণ।

রুগনপুর গ্রামের বাসিন্দা মানিক মিয়া বলেন, রাস্তাটির সংস্কার কাজ না হওয়াতে আমাদের গাড়ির বদলে পায়ে হেটে বাজারে যেতে হয়। রাস্তা দিয়ে স্কুল পড়ুয়া শিক্ষার্থীদের আসা-যাওয়া বেশ ঝুঁকিপূর্ণ।

ঘোষগাওঁ গ্রামের বাসিন্দা ও স্থানীয় ইউপি সদস্য ময়না মিয়া বলেন, দীর্ঘদিন ধরে রাস্তাটির সংস্কার কাজ হচ্ছেনা। এব্যাপারে উর্ধ্বতন কর্তৃপক্ষ সাথে যোগাযোগ করেও কোন সুফল পাওয়া যাচ্ছেনা। যদি অনতিবিলম্বে রাস্তার কাজ না হয় তাহলে চলাচলের অনুপযোগী হয়ে পড়বে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!