শনিবার, ১৭ নভেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ

৯ ঘণ্টায় ১৭শ’ মনোনয়ন ফরম বিক্রি !

সুরমা নিউজ ডেস্ক:

মাত্র ৯ ঘণ্টায় ক্ষমতাসীন আওয়ামী লীগের ১ হাজার ৭শ’ মনোনয়ন ফরম বিক্রি হয়েছে। শুক্রবার রাতে আওয়ামী লীগের দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ সাংবাদিকদের এ তথ্য দেন। তিনি বলেন, ‘সকাল থেকে নেতারা ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্যদিয়ে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করছেন। সন্ধ্যা ৭টা পর্যন্ত ১ হাজার ৭শ’ ফরম বিক্রি হয়েছে। এর মধ্যে ৫টি জমা পড়েছে।’ শুক্রবার সকাল ১০টায় মনোনয়ন ফরম বিক্রি কার্যক্রম উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এরপর প্রথম দলীয় সভাপতি শেখ হাসিনার পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করা হয়। তার হয়ে ওবায়দুল কাদের দুটি ফরম সংগ্রহ করেন। এরপর নোয়াখালী-৫ আসনের জন্য তিনি নিজের ফরমও সংগ্রহ করেন।

রাজধানীর ধানমন্ডির আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে এসব মনোনয়ন ফরম বিক্রি করা হচ্ছে। এজন্য সেখানে ৮টি বুথ খোলা হয়েছে। সকাল থেকে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে অনেক সম্ভাব্য প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেন। ফলে ধানমন্ডি ৩/এ সড়ক ও আশপাশের এলাকায় দিনভর ছিল উপচে পড়া ভিড়। দলীয় কর্মীদের চাপে অফিসে ঢুকতে বেশ বেগ পেতে হয়েছে প্রার্থী ও তাদের প্রতিনিধিদের।

এর আগে গতকাল বৃহস্পতিবার একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার কেএম নূরুল হুদা। তফসিল অনুযায়ী, আগামী ১৯ নভেম্বর পর্যন্ত মনোনয়নপত্র দাখিল করা যাবে। আর ২৩ ডিসেম্বর ভোটগ্রহণ করা হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!