শনিবার, ১৭ নভেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ

সিলেট-২ আসনে দলীয় প্রতীক নিয়ে লড়তে চান জগলু চৌধুরী

 

নিজস্ব প্রতিবেদক:

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক জগলু চৌধুরী সিলেট-২ আসন থেকে দলীয় প্রতীকে লড়তে চান। শুক্রবার নগরীর একটি অভিজাত রেস্তোরাঁয় আয়োজিত সংবাদ সম্মেলন করে তিনি তার প্রত্যাশা ব্যক্ত করেন।  তবে দলীয় হাইকমান্ড থেকে যাকেই মনোনয়ন দেয়া হবে, দলের স্বার্থে তার পক্ষে কাজ করে যাওয়ার কথাও বলেছেন তিনি। 

সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জগলু চৌধুরী লিখিত বক্তব্যে বলেন, ‘পারিবারিকভাবে মহান মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগ ও জাতির জনক বঙ্গবন্ধুশেখ মুজিবুর রহমানের মতাদর্শে উদ্ধুদ্ব হয়ে কৈশোরেই ছাত্রলীগে জড়িত হবার মধ্যে দিয়ে রাজনীতিতে আমার হাতেখড়ি। ২০০২ সালে আওয়ামী লীগের কঠিনতম সময়ে জেলা ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হই। ২০১১ সালে সিলেট জেলা আওয়ামী লীগের নতুন কমিটিতে আমাকে উপদপ্তর সম্পাদক পদে মনোনিত করেন জননেত্রী শেখ হাসিনা। আমি দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে বলছি, আমার রাজনৈতিক জীবনে কখনো অস্ত্রনির্ভর অসুস্থ রাজনীতি অথবা উপদলীয় কোন্দল সর্বস্ব বিভাজনের রাজনীতিতে জড়িত ছিলাম না। ছাত্রজীবন থেকে নানা সাংগঠনিক কর্মকান্ডে নিজেকে জড়িত রাখার পাশাপাশি আমি প্রতিনিয়ত আমার নিজ নির্বাচনী এলাকার প্রতিটি জনপদে গণমানুষের সাথে সম্পৃক্ত রয়েছি। আমার নির্বাচনী এলাকা একটি ঐতিহ্যবাহী নির্বাচনী এলাকা। এ আসন থেকে মুক্তিযুদ্ধের প্রধান সেনাপতি জেনারেল এমএজি ওসমানী, দেওয়ান তৈমুর রাজাসহ অনেক গুণীজন নির্বাচিত হয়েছেন। এলাকার সাথে সম্পৃক্ত থেকে দেখেছি আমার নির্বাচনী এলাকায় এখনো অনেক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন হওয়া আবশ্যক। তাই আমার নির্বাচনী এলাকার জনসাধারণের নানামুখী সমস্যা সম্ভাবনা মাথায় রেখে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নকে আরো তরান্বিত করতে দলীয় মনোনয়নে প্রার্থী হতে চাই।’

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- এডভোকেট নূরেআলম সিরাজী, শাবি ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও হবিগঞ্জ-২ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মাসুম বিল্লাহ, সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি এম জামাল উদ্দিনসহ আওয়ামী লীগের অঙ্গসংগঠন সমূহের নেতৃবৃন্দ।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!