শনিবার, ১৭ নভেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ

সিদ্ধান্তহীনতায় মিসবাহ, কিনলেন দুটি আসনের মনোনয়ন ফরম

সুরমা নিউজ ডেস্ক:

আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য দুটি আসনে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ।

আসন দুটি হচ্ছে সিলেট-১ ও সিলেট-৩। শুক্রবার বিকেলে ঢাকার ধানমন্ডিস্থ আওয়ামী লীগের সভানেত্রীর কার্যালয় থেকে এই মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন মিসবাহ উদ্দিন সিরাজ। তিনি বলেন, ‘আমি সিলেট-১ ও সিলেট-৩ আসনের জন্য দলীয় মনোনয়ন ফরম কিনেছি। নেত্রী যে আসনটি দেবেন, সে আসনেই নির্বাচন করবো।’

প্রসঙ্গত, সিলেট-১ না সিলেট-৩, কোন আসনে প্রার্থী হতে আগ্রহী মিসবাহ উদ্দিন সিরাজ। এই নিয়ে গত কয়েকদিন ধরে সিলেটের রাজনীতিক মহলে চলছে আলোচনা। বেশকিছুদিন ধরেই আগামী নির্বাচনে সিলেট-১ আসনে প্রার্থী হওয়ার আগ্রহের কথা প্রকাশ করে আসছেন আওয়ামী লীগের এই সাংগঠনিক সম্পাদক। বিভিন্ন সভা-সেমিনারে নিজের আগ্রহের কথা জানিয়েছেন তিনি।

কিন্তু গত ১৩ মার্চ সিলেটের ফেঞ্চুগঞ্জে আয়োজিত এক সংবর্ধনা সভায় সিলেট-৩ আসনে প্রার্থী হওয়ার আগ্রহের কথা প্রকাশ করেন মিসবাহ সিরাজ। ওই সভায় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে অনুমতি দিলে আমি আপনাদের নিয়ে সিলেট-৩ (দক্ষিণ সুরমা-ফেঞ্চুগঞ্জ) আসনে নির্বাচন করব।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!