শনিবার, ২৩ মার্চ, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ
পল্লী বিদ্যুতের দায়িত্বহীনতা, মধ্যরাতে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ  » «   থামছে না মৃত্যুর মিছিল, সড়কে প্রতিদিনই লাশ  » «   হবিগঞ্জে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা  » «   কো-চেয়ারম্যান পদ থেকে ছোট ভাই জিএম কাদেরকে সরিয়ে দিলেন এরশাদ  » «   ছাতকে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ, নারীসহ আহত অর্ধশতাধিক  » «   সম্প্রীতি ও ভালোবাসায় বিরল দৃষ্টান্ত নিউজিল্যান্ডবাসীর  » «   রাতে যুক্তরাষ্ট্র যাচ্ছেন পরিকল্পনামন্ত্রী  » «   সিলেটে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল সিলসিলার ম্যানেজারের  » «   ‘শপথ নেবেন ঐক্যফ্রন্ট থেকে নির্বাচিত কয়েকজন এমপি’  » «   উৎসবের ভোটে এই দশা: দক্ষিণ সুরমায় ৮.৬৩ শতাংশ, জৈন্তাপুরে ৯.৩৮ শতাংশ  » «  

সিদ্ধান্তহীনতায় মিসবাহ, কিনলেন দুটি আসনের মনোনয়ন ফরম

সুরমা নিউজ ডেস্ক:

আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য দুটি আসনে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ।

আসন দুটি হচ্ছে সিলেট-১ ও সিলেট-৩। শুক্রবার বিকেলে ঢাকার ধানমন্ডিস্থ আওয়ামী লীগের সভানেত্রীর কার্যালয় থেকে এই মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন মিসবাহ উদ্দিন সিরাজ। তিনি বলেন, ‘আমি সিলেট-১ ও সিলেট-৩ আসনের জন্য দলীয় মনোনয়ন ফরম কিনেছি। নেত্রী যে আসনটি দেবেন, সে আসনেই নির্বাচন করবো।’

প্রসঙ্গত, সিলেট-১ না সিলেট-৩, কোন আসনে প্রার্থী হতে আগ্রহী মিসবাহ উদ্দিন সিরাজ। এই নিয়ে গত কয়েকদিন ধরে সিলেটের রাজনীতিক মহলে চলছে আলোচনা। বেশকিছুদিন ধরেই আগামী নির্বাচনে সিলেট-১ আসনে প্রার্থী হওয়ার আগ্রহের কথা প্রকাশ করে আসছেন আওয়ামী লীগের এই সাংগঠনিক সম্পাদক। বিভিন্ন সভা-সেমিনারে নিজের আগ্রহের কথা জানিয়েছেন তিনি।

কিন্তু গত ১৩ মার্চ সিলেটের ফেঞ্চুগঞ্জে আয়োজিত এক সংবর্ধনা সভায় সিলেট-৩ আসনে প্রার্থী হওয়ার আগ্রহের কথা প্রকাশ করেন মিসবাহ সিরাজ। ওই সভায় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে অনুমতি দিলে আমি আপনাদের নিয়ে সিলেট-৩ (দক্ষিণ সুরমা-ফেঞ্চুগঞ্জ) আসনে নির্বাচন করব।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
1.4kTweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!