শনিবার, ১৭ নভেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ

নাশকতা মামলায় গোলাপগঞ্জে জামায়াতের ৩ নেতাকর্মী আটক

গোলাপগঞ্জ প্রতিনিধি :
সিলেটের গোলাপগঞ্জে নাশকতার মামলায় পৃথক অভিযানে জামায়াতের ৩ জন নেতা কর্মীকে আটক করেছে থানা ও ডিবি পুলিশ। আটককৃতরা হলেন, উপজেলার আমুড়া ইউপির সুন্দিশাইল গ্রামের মৃত রফিক উদ্দিনের ছেলে নিজাম উদ্দিন (৪০), মনছুর আহমদ (৩০)। ফুলবাড়ী ইউপির হেতিমগঞ্জ জায়ফরপুর গ্রামের মৃত আব্দুস ছত্তারের ছেলে জুনেদ আহমদ (৩১)।

পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (৮ নভেম্বর) ভোরে এসআই হেলাল আহমদ একদল পুলিশ নিয়ে উপজেলার আমুড়া ইউপির সুন্দিশাইল গ্রামে অভিযান চালিয়ে নিজাম উদ্দিন (৪০), মনছুর আহমদ (৩০) কে নিজ বাড়ী থেকে আটক করেন। পরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম ফজলুল হক শিবলী আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, তাদের দুই ভাইকে নাশকতা মামলায় আটক করার পর আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এদিকে ওইদিন বিকেলে উপজেলার হেতিমগঞ্জ বাজার থেকে জুনেদ আহমদ (৩১) কে আটক করে ডিবি পুলিশ। ডিবি পুলিশের এসআই শহিদুল ইসলাম একদল পুলিশ নিয়ে তার নিজ দোকান জুনেদ ফার্মেসী থেকে তাকে আটক করেন।

জেলা গোয়েন্দা পুলিশের (দক্ষিণ) অফিসার ইনচার্জ কামাল হোসেন বলেন, জুনেদ আহমদকে নাশকতা মামলায় আটকের পর গোলাপগঞ্জ মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!