শনিবার, ১৭ নভেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ

বাংলাদেশ আসোসিয়েশন ইন স্পেনের নির্বাচনে সভাপতি পদে আল মামুনের আনুষ্ঠানিক প্রচারণা

কবির আল মাহমুদ, স্পেন থেকে :
স্পেনে বাংলাদেশিদের সর্ববৃহৎ বাংলাদেশ এসোসিয়েশন,ইন স্পেনের কার্যনির্বাহী কমিটির নির্বাচন উপলক্ষে মাদ্রিদস্থ এসোসিয়েশনের ভোটার এবং বিশিষ্ট ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার ( ৮ নভেম্বরে ) রাতে স্পেনের রাজধানী মাদ্রিদের একটি রেস্টুরেন্টে গ্রেটার সিলেট এসোসিয়েসন ও সভাপতি প্রার্থী আল মামুনের নির্বাচন পরিচালনা কমিটি আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন সিলেটের প্রবীন মুরব্বী আবুল খায়ের। ‘গড়ে তুলি সমৃদ্ধ কমিউনিটি ‘ স্লোগানকে ধারণ করে আয়োজিত মতবিনিময় সভায় নির্বাচনে সিলেটবাসীর মনোনীত প্রার্থী আল মামুনের পরিচিতি তুলে ধরে বক্তব্য দেন কমিনিটির ব্যাক্তিবর্গ।

এ সময় বক্তারা বলেন, স্পেনে বাংলাদেশিদের ইতিহাস-ঐতিহ্য অনেক সমৃদ্ধ। এই সমৃদ্ধ ইতিহাস-ঐতিহ্যকে অক্ষুন্ন রাখতে সবাইকে নিয়ে কমিউনিটির কল্যাণে কাজ করতে হবে। বাংলাদেশ এসোসিয়েশনের নির্বাচনে সিলেটেবাশী তথা গ্রেটার সিলেটের মনোনীত প্রার্থী আল মামুন বিজয়ী হলে কমিউনিটির সার্বিক উন্নয়ন আরো ত্বরান্বিত হবে।

গ্রেটার সিলেট এসোসিয়েশনের সাধারন সম্পাদক ইসলাম উদ্দিন পংকির সঞ্চালনায় সভায় বক্তব্য দেন সৈয়দ আশফাক উল হক, গ্রেটার ঢাকা এসোসিয়েশনের সভাপতি এইচ এম সোহেল ভূঁইয়া, সিনিয়র সহ সভাপতি ব্যাবসায়ী আল আমীন মিয়া,কমিউনিটি নেতা মোজাম্মেল হোসেন মনু, ইসলাম শেখ, আব্দুল কায়ুম পংকি, গ্রেটার সিলেট এসোসিয়েশনের সভাপতি মোঃ লুৎফুর রহমান, বিক্রমপুর মুন্সিগঞ্জ সমিতির সভাপতি মাহবুবর রহমান ঝন্টু,তালাত মাহমুদ উজ্জ্বল, কবি মিনহাজুল আলম মামুন, মোখলেসুর রহমান দিদার,হেমায়েত খান, আবু সায়েম, শেখ আব্দুর রহমান, সোহেল আহমদ সমসু, শিপার আহমদ, সুমন নূর,আবু জাফর রাসেল, ফখরুল হাসান, জেন্স শিপার, আসাদ আলী সহ কমিউনিটির বিশিষ্ট ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আসন্ন ১৩ জানুয়ারী বাংলাদেশ এসোসিয়েশন-এর অনুষ্ঠিতব্য নির্বাচনে সভাপতি পদে আল মামুনকে বিজয়ী করে কমিউনিটির উন্নয়ন নিশ্চিত করে সুখে-দু:খে পাশে থাকার সুযোগ করে দেওয়ার জন্য অনুরোধ জানান বক্তারা।

এই প্রতিবেদকের সাথে আলাপকালে সভাপতি প্রার্থী আল মামুন জানান, কমিউনিটির উন্নয়ন তথা বাংলাদেশিদের ঐক্যবদ্ধ করার লক্ষ্যে তাঁর এই নির্বাচনে অংশগ্রহন।এছাড়া মাদ্রিদ সিটিতে বসবাসরত বাংলাদেশিদের সার্বিক কল্যাণসহ অন্যান্য ন্যায়সঙ্গত দাবী আদায়ের লক্ষ্যে তাঁর এই নির্বাচনে অংশগ্রহন। তাঁর এসব লক্ষ্য পূরনে তাঁকে ভোট দিয়ে নির্বাচিত করার জন্য মাদ্রিদ সিটিতে বসবাসরত বাংলাদেশী কমিউনিটি সহ অন্যান্য কমিউনিটির লোকজনের কাছে তিনি উদাত্ত আহবান জানিয়েছেন।পরোপকারী,সদালাপী,আল মামুন এর বাংলাদেশ এসোসিয়েশনের এর নির্বাচনে প্রার্থী হওয়ার সংবাদ কমিউনিটিতে বেশ সাড়া ফেলেছে।

সকল প্রকার ভেদাভেদ ভূলে দলমত নির্বিশেষে প্রবাসী বাংলাদেশ কমিউনিটির লোকজন আসন্ন ১৩ জানুয়ারীর নির্বাচনে আল মামুনকে নির্বাচিত করবেন – এটাই বাংলাদেশ কমিউনিটির সুধীমহলের প্রত্যাশা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!