শুক্রবার, ১৯ এপ্রিল, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ

মর্যাদার সিলেট-১ আসনে আওয়ামীলীগের মনোনয়ন ফরম কিনবেন যারা…

নিজস্ব প্রতিবেদক:

সংসদ নির্বাচনে সিলেট-১ আসনকে দেশের ‘সবচেয়ে মর্যাদাপূর্ণ’ আসন হিসেবে বিবেচনা করা হয়। ইতিহাস বলে- স্বাধীনতার পর থেকে এখন পর্যন্ত এ আসনে যে প্রার্থী জয়ী হয়েছেন, তার দলই সরকার গঠন করেছে। সে কারণেই রাজনৈতিক দলগুলো এখানে হেভিওয়েট প্রার্থীদের মনোনয়ন দিয়ে থাকে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখেও চলছিল এমন হিসাব-নিকাশ।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা হয়েছে গতকাল বৃহস্পতিবার। কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২৩ ডিসেম্বর অনুষ্ঠিত হবে ভোটগ্রহণ। মনোনয়ন সংগ্রহ এবং জমা দেওয়ার শেষ সময় দেওয়া হয়েছে ১৯ নভেম্বর পর্যন্ত। এছাড়া ২২ নভেম্বর মনোনয়ন পত্র বাছাই এবং মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন ২৯ নভেম্বর। এরই মধ্য বিভিন্ন সুত্রে নিশ্চিত হওয়া গেছে সিলেট-১ আসন থেকে আওয়ামীলীগের একাধিক মনোনয়ন প্রত্যাশীরা মনোনয়ন কিনবেন।

তারা হচ্ছেন- বর্তমান সংসদ সদস্য আবুল মাল আব্দুল মুহিত, তাঁর ভাই সাবেক রাষ্ট্রদূত ড. একে আব্দুল মোমেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর ড. ফরাস উদ্দিন এবং সাবেক নির্বাচন কমিশনার ছহুল হোসেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!