শনিবার, ১৭ নভেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ

ওসমানীনগরে কেএ জনতা উচ্চ বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন

ওসমানীনগর প্রতিনিধি :
ওসমানীনগরে উসমানপুর ইউনিয়নের ময়না বাজার কে এ জনতা উচ্চ বিদ্যালয়ে নতুন ভবনের ভিত্তি প্রস্থর স্থাপন করা হয়েছে। প্রায় আড়াই কোটি টাকা ব্যয়ে চারতলা বিশিষ্ট একাডেমিক ভবন নির্মিত হবে। বৃহস্পতিবার সন্ধ্যা ছয়টায় ভবনের আনুষ্ঠানিক ভিত্তি প্রস্থর স্থাপন করেন সিলেট-২ আসনের এমপি ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া।

এ উপলক্ষ্যে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুমিনুর রশিদের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এহিয়া চৌধুরী বলেন, বিগত দিনে আপনাদের পবিত্র ভোটে আমি এমপি নির্বাচিত হয়েছিলাম। তাই আপনাদের ঋন আমি কোনো দিন শোধ করতে পরবনা। সামনে জাতীয় নির্বাচন, আমি আবারও আপনাদের কাছে ভোট চাইতে আসব। আমি আপনাদের সেবায় নিয়োজিত ছিলাম, ভবিষ্যতেও আপনাদের পাশে থাকতে চাই। আমি যদি আপনাদের জন্য কল্যাণকর কাজ করে থাকি তাহলে অবশ্যই আপনারা আমার কর্মের মূল্যায়ন করবেন। জাতীয় নির্বাচন দুয়ারে কড়া নাড়ছে, নির্বাচনের তফসীল ঘোষণা হয়েছে আপনারাও ভেবে চিন্তে আপনাদের মূল্যবান রায় দিবেন।

বিদ্যালয়ের শিক্ষক ইলিয়াস মিয়া ও আমির উল্যার যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তৃতা করেন, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি বালাগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর।

উক্ত অনুষ্ঠানে অন্যান্য মধ্যে উপস্থিত ছিলেন, বোয়ালজুড় বাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল আলম, পরিচালনা কমিটির সভাপতি আজিজুল কামাল, সাবেক সভাপতি আবু বক্কর সিদ্দিকী, বিদ্যালয়ের অভিভাবক সদস্য নেফা মিয়া, মাহবুব আলম মফুর, সাবেক অভিভাবক সদস্য সৈয়দ মফজ্জুল আলী, সাবেক শিক্ষানুরাগী সদস্য শামীম আহমদ চৌধুরী, শিক্ষানুরাগী হারুনুর রশিদ, অভিভাবক আবদাল মিয়া, বিদ্যালয়ের শিক্ষিকা শাকিলা জেসমিন, কামরুজ্জামান, আশরাফুর রহমান, উছমানপুর ইউনিয়ন জাপা’র সভাপতি আপ্তাব আলী, উছমানপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মিনহাজ আহমদ সাজন ও সাধারণ সম্পাদক রুবেল তফাদার সহ প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
92Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!