শুক্রবার, ১৬ নভেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

কুলাউড়ায় পল্লীবিদ্যুৎ ঠিকাদারের গাফিলতিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একজনের মৃত্যু


স্বপন কুমার দেব, মৌলভীবাজার:

মৌলভীবাজারের কুলাউড়ায় পল্লী বিদ্যুতের নতুন লাইন সংযোগের একটি প্রকল্পের ঠিকাদারের গাফিলতিতে বিদ্যুতের তার ছিঁটকে দিপালী নাইডু (২০) নামে একজন গৃহবধূর মৃত্যুর হয়েছে। মঙ্গলবার বিকালে উপজেলার বরমচাল ইউনিয়নের চা বাগানের গোপাল কানুর ঘরের সামনে এ ঘটনা ঘটেছে।

পরিবার সূত্রে জানা যায়, কুলাউড়ার উপজেলার বরমচাল চা বাগানে পল্লী বিদ্যুতের পুরনো বিদ্যুৎ লাইন বিচ্ছিন্ন করার কাজ করছিলেন একজন ঠিকাদার। এসময় বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন না করে উপরে নতুন সংযোগের কাজ চলছিলো। এসময় নতুন সংযোগের তার ছিঁটকে পুরাতন বিদ্যুতের তারের উপর পড়লে সেই পুরাতন তার ছিঁড়ে তিন মাসের শিশুর জননী দিপালীর শরীরে পরে।

এ সময় বাগানের দিপু লাইনের বিমল নাইডুর স্ত্রী দিপালী নাইডু ঘরের সামনে থেকে শোকানো কাপড় আনতে বাইরে বের হোন। কাপড় আনার সময় হঠাৎ ওই ছিঁটকে পড়া তার দিপালীর উপর এসে পড়ে। সাথে সাথে দিপালী বিদ্যুৎস্পৃষ্ট হোন। ওই সময় দিপালীর ভাসুর শ্যামল নাইডু একটি শুকনো লাঠি দিয়ে বিদ্যুতের তার সরিয়ে দেন। আহত দিপালীকে উদ্ধার করে স্থানীয় মুসলিম এইড হাসপাতালে নিয়ে এল কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

এ বিষয়ে পল্লী বিদ্যুতের বরমচাল শাখার ইনচার্জ জয়নাল আবেদীন বলেন, একটি প্রজেক্টের অধীনে কান্তন বাবু নামে পরিচিত ঠিকাদার মানুষ দিয়ে কাজ করাচ্ছিলেন। ওইসময় নতুন থ্রি-ফেইজের লাইন সংযোগের সময় এর নিচে পুরাতন বিদ্যুৎ লাইনে বিদ্যুৎ চালু ছিলো। ওপরের তার ছিঁটকে নিচের পুরাতন তারে সংঘর্ষ হয়ে তা ওই মহিলার উপর পরে যায়। নিচের বিদ্যুৎ সংযোগ বন্ধ থাকলে এই দুর্ঘটনা ঘটতো না।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
78Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!