শুক্রবার, ১৬ নভেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

সিসিকের নতুন পরিষদের প্রথম সভা, দায়িত্ব হাতে পেলেন ১৪ কাউন্সিলর

সুরমা নিউজ:
সিলেট সিটি কর্পোরেশনের নতুন পরিষদের প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে নগর ভবনের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। এ সভার মধ্য দিয়ে নিজেদের দায়িত্ব হাতে পেয়েছেন সিসিকের চতুর্থ নির্বাচনে বিজয়ী কাউন্সিলররা।

২৭ ওয়ার্ড নিয়ে গঠিত সিলেট সিটি কর্পোরেশন। প্রতি ওয়ার্ডে একজন করে মোট ২৭ জন সাধারণ কাউন্সিলর এবং তিন ওয়ার্ড মিলিয়ে একজন করে মোট ৯ জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর নির্বাচিত হন। এই ৩৬ জন কাউন্সিলর এবং মেয়র নিয়ে মোট ৩৭ জন সদস্য নিয়ে গঠিত হয় সিটি কর্পোরেশনের পরিচালনা পরিষদ।

এবারের ৩৬ জন নির্বাচিত কাউন্সিলরের মধ্যে ১৪ জনই নতুন। এরমধ্যে ৭ জন সাধারণ কাউন্সিলর এবং বাকি ৭ জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর। নিয়ম অনুযায়ী পরিষদের প্রথম সভার পর থেকে নবনির্বাচিত কাউন্সিলররা তাদের দায়িত্ব হাতে পান। সে অনুযায়ী গতকালের সভার পরে দায়িত্ব হাতে পেয়েছেন ১৪ কাউন্সিলর। এদের মধ্যে কয়েকজন সর্বশেষ পরিষদের আগেও কউন্সিলর হিসেবে দায়িত্ব পালন করেছেন।

নতুনভাবে দায়িত্ব পাওয়া কাউন্সিলররা হচ্ছেন- ২নং ওয়ার্ডের বিক্রম কর সম্রাট, ৩নং ওয়ার্ডের আবুল কালাম আজাদ লায়েক, ১০নং ওয়ার্ডের তারেক উদ্দিন তাজ, ১৭নং ওয়ার্ডের রাশেদ আহমদ, ১৯নং ওয়ার্ডের শওকত আমীন তৌহিদ, ২২নং ওয়ার্ডের সালেহ আহমদ সেলিম, ২৭নং ওয়ার্ডের আজম খান, সংরক্ষিত মহিলা কাউন্সিলর এডভোকেট সালমা সুলতানা, কুলসুমা বেগম পপি, রোকসানা বেগম, মাসুদা সুলতানা, শাহানা বেগম শানু, নাজনীন আক্তার কণা, রেবেকা আক্তার লাকী।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!