শুক্রবার, ১৬ নভেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

লন্ডনে ইলিয়াস কাঞ্চনকে নাগরিক সংবর্ধনা

লন্ডন অফিস:

সমাজ সেবায় একুশ পদক লাভ করায় যুক্তরাজ্য সফররত নিরাপদ সড়ক চাই (নিসচা) এর প্রতিষ্টাতা চিত্র নায়ক ইলিয়াস কাঞ্চনকে নাগরিক সংবর্ধনা দিয়েছে যুক্তরাজ্য নিসচা। গত ৫ নভেম্বর সোমবার পূর্ব লন্ডনের ব্লমুন মিডিয়া সেন্টারে আয়োজিত এ সংবর্ধনা সভায় উপস্থিত ছিলেন নিসচা’র সাবেক ও বর্তমান কমিটির নেতৃবৃন্দসহ কমিউনিটির বিশিষ্ট্য ব্যক্তিবর্গ। এসময় বক্তরা বলেন গুণীজনদের সম্মান করলে নিজেরাই সম্মানীত হয়, প্রখাত চিত্রাভিনেতা ও নিরাপদ সড়ক চাই (নিসচা) এর প্রতিষ্টাতা প্রেসিডেন্ট ইলিয়াছ কাঞ্চনের

যুক্তরাজ্য শাখা নিসচার সভাপতি বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব আব্দুল হেলাল চৌধুরী সেলিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমিনুল হক জিলুর সঞ্চালনায় অনুষ্টিত সম্বর্ধনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক, বাংলাদেশ হিউম্যান রাইট কমিশন যুক্তরাজ্য শাাখার সভাপতি আব্দুল আহাদ চৌধুরী, অভিনেত্রী রোজিনা, কাউন্সিলার ছাদ চৌধরী, কাউন্সিলার মাহফুজুর রহমান, বিশিষ্ট রাজনীতিক তারিফ আহমদ অধ্যাপক আফজাল সৈয়দ মুন্না।

সম্বর্ধনা সভায় বক্তব্য রাখেন সৈয়দ তাজির উদ্দিন মন্নান, শাহ শামীম আহমদ, আ. স. ম মিসবাহ, মেহের নিগার চৌধুরী, হোসনেয়ারা মতিন, রুবি হক, প্রমুখ। সভার শুরুতে যুক্তরাজ্য নিসচা সহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে অতিথিকে ফুল দিয়ে বরন করা হয়।

সংবর্ধিত অভিনেতা ইলিয়াছ কাঞ্চন বলেন নিরাপদ সড়কের দাবীতে এই আন্দোল শুরু করেছি , আজও শেষ হয়নি, আমাদের অনেক পথ পাড়ি দিতে হবে। আমরা নিরাপদ সড়কের দাবীতে অন্দোলন চালিয়ে যাচ্ছি, এ কাজটিকে এগিয়ে নিতে আমরা বিভিন্ন প্রকল্প হাতে নিয়েছি, প্রয়োজন আপনাদের সকলের সহযোগীতা। এসময় আয়োজক যুক্তরাজ্য নিসচা লাইফ মেম্বার সংগ্রহ করার ঘোষনা দেন এবং কাজের অগ্রগতি তথা বিভিন্ন প্রজেক্টের জন্যে সাহায্যের আহবান জানালে অনেই তাদের আবেদনে সাড়া দেন, উপস্থিতদের মধ্য থেকে তাৎক্ষনিক ভাবে ৩০জন লাইফ মেম্বার হন অনেকেই প্রকল্পকে এগিয়ে নিতে সাহায্যের প্রতিশ্রোতি দেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!