শনিবার, ২৩ মার্চ, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ
পল্লী বিদ্যুতের দায়িত্বহীনতা, মধ্যরাতে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ  » «   থামছে না মৃত্যুর মিছিল, সড়কে প্রতিদিনই লাশ  » «   হবিগঞ্জে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা  » «   কো-চেয়ারম্যান পদ থেকে ছোট ভাই জিএম কাদেরকে সরিয়ে দিলেন এরশাদ  » «   ছাতকে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ, নারীসহ আহত অর্ধশতাধিক  » «   সম্প্রীতি ও ভালোবাসায় বিরল দৃষ্টান্ত নিউজিল্যান্ডবাসীর  » «   রাতে যুক্তরাষ্ট্র যাচ্ছেন পরিকল্পনামন্ত্রী  » «   সিলেটে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল সিলসিলার ম্যানেজারের  » «   ‘শপথ নেবেন ঐক্যফ্রন্ট থেকে নির্বাচিত কয়েকজন এমপি’  » «   উৎসবের ভোটে এই দশা: দক্ষিণ সুরমায় ৮.৬৩ শতাংশ, জৈন্তাপুরে ৯.৩৮ শতাংশ  » «  

বিজয় ফুল প্রতিযোগিতায় বিভাগীয় সেরা ওসমানীনগরের তামান্না

নিজস্ব প্রতিবেদক:
মুক্তিযোদ্ধ ভিত্তিক বিজয় ফুল তৈরী প্রতিযোগীতার ‘খ’ গ্রুপে ওসমানীনগরের গোয়ালাবাজার আদর্শ উচ্চ বিদ্যালয়ে ৭ম শ্রেণির ছাত্রী তামান্না বেগম বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ হয়েছে।

বুধবার সিলেট জেলা শিল্পকলা একাডেমীতে বিভাগীয় কমিশনার কার্যালয়ের উদ্যোগে আয়োজিত প্রতিযোগীতায় খ গ্রুপে চার জেলার ৪ প্রতিযোগীর মধ্যে সে প্রথম স্থান অর্জন করে। আগামী ডিসেম্বরে সে জাতীয় পর্যায়ের প্রতিযোগীতায় অংশ নেবে। এছাড়া একই প্রতিযোগীতায় গোয়ালাবাজার আদর্শ উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী বিলকিছ আক্তার ‘গ’ গ্রুপ থেকে বিভাগীয় পর্যায়ে দ্বিতীয় স্থান অর্জন করেছে।

প্রতিযোগীতা শেষে সিলেটের বিভাগীয় কমিশনার মোহাম্মদ মেজবাহ্ উদ্দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয় ফুলসহ তৈরীসহ বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণকারী বিজয়ী শিক্ষার্থীর মধ্যে পূরস্কার ও সনদ তুলে দেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিলেট জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা দেবজিৎ সিংহ, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা সিলেট অ লের পরিচালক মোঃ হারুনুর রশিদ, প্রাথমিক শিক্ষা বিভাগের সিলেটের উপ-পরিচালক তাহমিনা খাতুন ও অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোঃ তাহমিদুল ইসলাম প্রমূখ।

ওসমানীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আনিছুর রহমান, উপজেলা শিক্ষা কর্মকর্তা স্বপন কুমার চক্রবর্ত্তী ও প্রধান শিক্ষক মোঃ আবুল লেইছ বিজয় ফুল প্রতিযোগীতায় জাতীয় পর্যায়ে সুনাম কুড়িয়ে আনার প্রত্যাশা ব্যক্ত করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
1.7kTweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!