শনিবার, ১৭ নভেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ

দয়ামীর ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

 

লন্ডন অফিস:

দয়ামীর ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। গত রবিবার দুপুর একটায় ইষ্ট এন্ড ইভেন্টস এন্ড ক্যাটারিং লন্ডনে অনুষ্ঠিত সভায় আবুল কালামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক বদরুল হোসাইন জুনা চৌধুরীর পরিচালনায় অনুষ্টিত সভায় প্রথমেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন কোষাধ্যক্ষ তহুর আলী ।

উপস্থিত সকল ট্রাস্টিদের স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন সংগটনের সভাপতি,সাধারণ সম্পাদক ও কোষাধক্ষ । এসময় বাৎসরিক রিপোর্ট প্রদান করা হয় এবং তা সকলের কাছে গ্রহন যোগ্য হয় । সর্ব সম্মতিক্রমে দেশে দয়ামীর ইউনিয়নের অসহায় ও দরিদ্র পরীবারের মাঝে গৃহ নির্মাণ প্রকল্পের সিদ্ধান্ত  গৃহিত হয় । উপস্তিত সময়ে কিছু ট্রাস্টি ঘর প্রকল্পের জন্য চাঁদা দেওয়ার অঙ্গিকার করেন। 

সভায় বক্তব্য রাখেন আলহাজ আব্দুল আজীজ,কাউন্সিলার সদরুজ্জামান খাঁন,প্রফেসার মসুদ আহমদ,মশিউর রহমান মসনু,মইজুল ইসলাম শাহজাহান,আব্দুল হক নুনু মিয়া,হিফজুর রহমান,আব্দুল খালিক,আব্দুর রব,উস্তার মিয়া,এম মানিক খান,জামাল আহমদ খান,মুহিবুর রহমান লাভলু,সাইদুল আলম চৌধুরী, ফয়জুর রহমান ফয়েজ,আবুল ফয়েজ, দিলসাদ হোসেইন ।

উপস্থিত ছিলেন দিলওয়ার হোসাইন,আব্দুল ছত্তার ইমন,নাসির উদ্দিন খাঁন(সেবুল),শাহ একলিম হোসাইন,সোলেমান উল্লাহ,সাহিদুর রহমান,ইকবাল আহমদ,জুনেদ আহমদ, আব্দুল মালিক,মো: মিছবাহ হোসেন, সিরাজুল ইসলাম,নিম্বর আলী,শাহান চৌধুরী,মো: আব্দুর রহিম,নুরুল ইসলাম, মুহিবুর রহমান,আব্দুল বাইস,মবশ্বির আলী, আব্দুল আজীজ প্রমূখ । সভাপতির বক্তব্য ও মধ্যাহ্ন ভোজের মধ্য দিয়ে সাধারণ সভার সমাপ্তি হয় ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!