শুক্রবার, ১৬ নভেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

ওসমানীনগরে কাজের মেয়েকে ধর্ষণ মামলায় লন্ডন প্রবাসী আটক

নিজস্ব প্রতিবেদক:
ওসমানীনগরে কাজের মেয়েকে ধর্ষনের দায়ে লন্ডন প্রবাসী নুনু মিয়া (৬০) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার ৫ নভেম্বর বিকেলে উপজেলার গোয়ালাবাজারস্থ আসামী মালিকানাধীন খাঁজা ভিলা হতে তাকে গ্রেফতার করা হয়। ধর্ষিতার শিকার কাজের মেয়ের নাম আমিনা বেগম। সে কালনীচরের মনর আলীর মেয়ে।

জানা যায়, গত একবছর ধরে ৪ হাজার টাকা মাসিক বেতনে লন্ডনী নুনু মিয়ার বাড়িতে কাজ করতো আমিনা। স্ত্রী লন্ডনে থাকায় অসহায় আমিনা বেগমকে বিবাহের প্রলোভন দিয়া প্রতিনিয়ত ধর্ষণ করেন নুনু, এক পর্যায়ে ২ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পরে আমিনা । বাচ্চা নষ্ট করার জন্য আমিনাকে ভয়ভীতি প্রদর্শন করে ঔষধ সেবন করাত সে। বাচ্চা নষ্ট হওয়ার পর পুনরায় গত ২৭ অক্টোবর আমিনাকে ধর্ষণ করে।

আমিনা বেগম চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। গতকাল চিকিৎসা সনদ সহ থানায় এসে আমিনা ওসমানীনগর থানার মামলা দায়ের করে (মামলা নং-০২)-নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী/০৩) এর ৯(১)।

তদন্তকারী এসআই মোঃ মমিনুল ইসলাম আজ সোমবার দুপুর সাড়ে তিনটায় গোয়ালাবাজারস্থ খাঁজা ভিলা হতে নুনু মিয়াকে গ্রেফতার করেন। আসামীকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
1.6kShare on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!