শনিবার, ২৩ মার্চ, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ
পল্লী বিদ্যুতের দায়িত্বহীনতা, মধ্যরাতে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ  » «   থামছে না মৃত্যুর মিছিল, সড়কে প্রতিদিনই লাশ  » «   হবিগঞ্জে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা  » «   কো-চেয়ারম্যান পদ থেকে ছোট ভাই জিএম কাদেরকে সরিয়ে দিলেন এরশাদ  » «   ছাতকে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ, নারীসহ আহত অর্ধশতাধিক  » «   সম্প্রীতি ও ভালোবাসায় বিরল দৃষ্টান্ত নিউজিল্যান্ডবাসীর  » «   রাতে যুক্তরাষ্ট্র যাচ্ছেন পরিকল্পনামন্ত্রী  » «   সিলেটে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল সিলসিলার ম্যানেজারের  » «   ‘শপথ নেবেন ঐক্যফ্রন্ট থেকে নির্বাচিত কয়েকজন এমপি’  » «   উৎসবের ভোটে এই দশা: দক্ষিণ সুরমায় ৮.৬৩ শতাংশ, জৈন্তাপুরে ৯.৩৮ শতাংশ  » «  

শেষকৃত্যের ১৫ দিন পর বাড়ি ফিরল ‘মৃত’ ব্যক্তি!

সুরমা নিউজ ডেস্ক :
বেশ কিছুদিন নিখোঁজ ছিলেন ভারতের কেরল রাজ্যের এক ব্যক্তি। তার সদৃশ একটি দেহ পরিবারের লোকেরা সনাক্ত করে শেষকৃত্য সম্পন্ন করে। সেই ঘটনার ১৫ দিন পরে ফিরে এসে সবাইকে চমকে দিয়েছেন তিনি। মৃত ব্যক্তি জীবন্ত ফিরে আসায় হইচই পড়ে গেছে রাজ্যে।

কেরলের ওয়েনাড়ের বাসিন্দা বছর ৪৮-এর সাজি মজুরের কাজ করেন। মাঝে মাঝেই বাড়ি থেকে কাজের নামে বেপাত্তা হয়ে যেতেন তিনি। বেশ কিছুদিন পরে ফিরে আসতেন। এবারও সেরকমই হয়েছিল। সেপ্টেম্বরের ৩ তারিখ সাজি বাড়ি ছেড়ে যায়। এরপরে কেরল-কর্ণাটকের সীমান্তে একটি পচা-গলা দেহ উদ্ধার হয়। শরীরের চিহ্ন দেখে পরিবারের লোকেরা সাজি ভেবে দেহ চিহ্নিত করেন। ১৬ অক্টোবর শেষকৃত্য সম্পন্ন হয়। এরপরই ৩১ অক্টোবর সাজি ফেরত আসেন। পুলিশকে সাজি জানিয়েছেন, সেপ্টেম্বরের শুরুতে প্রতিবেশীর সঙ্গে ঝগড়া করে বাড়ি ছাড়েন তিনি। কাজ করতে চলে যান। তার কাছে মোবাইল না থাকায় পরিবারের সঙ্গে যোগাযোগ করতে পারেননি। যার ফলে পরিবারের লোকেরা ভেবে নেন তিনি মারা গেছেন।

তদন্ত শুরু করেছে। কার দেহ কবর দেওয়া হয়েছে তা জানার চেষ্টা হচ্ছে। পুলিশের কাছে আগের ছবি রয়েছে। তাই নানা পুলিশ স্টেশনে পাঠিয়ে খোঁজখবর নেওয়ার চেষ্টা চলছে।

সূত্র: ওয়ানইন্ডিয়া

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
122Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!