শনিবার, ২৩ মার্চ, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ
পল্লী বিদ্যুতের দায়িত্বহীনতা, মধ্যরাতে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ  » «   থামছে না মৃত্যুর মিছিল, সড়কে প্রতিদিনই লাশ  » «   হবিগঞ্জে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা  » «   কো-চেয়ারম্যান পদ থেকে ছোট ভাই জিএম কাদেরকে সরিয়ে দিলেন এরশাদ  » «   ছাতকে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ, নারীসহ আহত অর্ধশতাধিক  » «   সম্প্রীতি ও ভালোবাসায় বিরল দৃষ্টান্ত নিউজিল্যান্ডবাসীর  » «   রাতে যুক্তরাষ্ট্র যাচ্ছেন পরিকল্পনামন্ত্রী  » «   সিলেটে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল সিলসিলার ম্যানেজারের  » «   ‘শপথ নেবেন ঐক্যফ্রন্ট থেকে নির্বাচিত কয়েকজন এমপি’  » «   উৎসবের ভোটে এই দশা: দক্ষিণ সুরমায় ৮.৬৩ শতাংশ, জৈন্তাপুরে ৯.৩৮ শতাংশ  » «  

নিউ ইয়র্কে ২ সৌদি বোনের লাশ উদ্ধার

সুরমা নিউজ ডেস্ক:
সাংবাদিক জামাল খাসোগি হত্যাকাণ্ড নিয়ে শোরগোলের মধ্যেই এবার যুক্তরাষ্ট্রে রাজনৈতিক আশ্রয় চাওয়া সৌদি বংশোদ্ভূত দুই বোনের লাশ নিউইয়র্ক থেকে উদ্ধার করা হয়েছে। আগের দিন তাঁদের মাকে যুক্তরাষ্ট্র ছেড়ে যাওয়ার জন্য চিঠি দিয়েছিল সৌদি দূতাবাস। তার পরদিনই তাঁদের লাশ পাওয়া যায় বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে। এ নিয়ে আলোচনা শুরু হয়েছে।

নিউইয়র্কের হাডসন নদীর তীরে গত ২৪ অক্টোবর মরদেহ দুটি পাওয়া যায়। নিহতদের একজন ১৬ বছর বয়সী টালা ফারিয়া, অপরজন ২২ বছর বয়সী রোটানা ফারিয়া।

এ ঘটনায় তদন্ত শুরু করেছে নিউইয়র্ক পুলিশ। তবে লাশ উদ্ধারের এক সপ্তাহ পেরিয়ে গেলেও এ দুই বোনের মৃত্যুর কারণ সম্পর্কে এখনো নিশ্চিত কোনো তথ্য উদ্ধার করতে পারেনি নিউইয়র্কের পুলিশ।

দুই বোনের মৃতদেহ টেপ দিয়ে একসঙ্গে বাঁধা অবস্থায় পাওয়া যায়। মায়ের সঙ্গে ২০১৫ সালে যুক্তরাষ্ট্রে আসেন ওই দুই তরুণী।

তবে পুলিশের পক্ষ থেকে তাঁরা আত্মহত্যা করে থাকতে পারেন বলে বলা হলেও দুই তরুণীর পরিবার তা অস্বীকার করেছে। যুক্তরাজ্যের ডেইলি মেইল নিউইয়র্ক পুলিশের বরাতে এমনটি জানিয়েছে।

গত ২৪ আগস্ট থেকে তাঁদের খুঁজে পাওয়া যাচ্ছিল না। তবে তরুণীদের মা পুলিশকে জানিয়েছেন, তাঁদের খুঁজে পাওয়ার একদিন আগে গত ২৩ অক্টোবর তাঁকে যুক্তরাষ্ট্র ছাড়তে চিঠি দিয়েছিল সৌদি দূতাবাস।

এর আগে পরিবারটি যুক্তরাষ্ট্রে রাজনৈতিক আশ্রয় প্রার্থনা করে আবেদন করে। যে কারণে সৌদি দূতাবাস তাঁদের যুক্তরাষ্ট্র ছাড়তে নির্দেশ দিয়ে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
151Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!