শনিবার, ১৭ নভেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

সিলেটে সড়ক দূর্ঘটনায় নিহত ১, আহত ৩

সুরমা নিউজ:
সিলেটে সড়ক দূর্ঘটনায় ১ জন নিহত ও আহত হয়েছেন আরো ৩ জন। সিলেট-তামাবিল মহাসড়কে জৈন্তাপুরে সারীঘাট এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, রবিবার(২১অক্টোবর)দুপুর আড়াইটার দিকে সিলেট থেকে ছেড়ে আসা ঢাকা মেট্রো-ট ১৩-০৫৮২ এর সাথে তামাবিল থেকে ছেড়ে যাওয়া সিলেটগামী চুয়াডাঙ্গা-ট-১১-০৬২১ এর মধ্যে দূর্ঘটনা ঘটে। এ দিকে জাফলং মুখি ট্রাকের জোরালো ধাক্কায় পাথর বোঝাই ট্রাকে পিছনে থাকা সিএনজি অটো রিক্সা সিলেট-থ-১১-২৭০৭ কে নিয়ে রাস্তার খাদে পড়ে গেলে ঘটনাস্থলেই ১জন নিহত হয়। এবং ৩জন আহত হয়েছে। আহতরা হল কুমিল্লা জেলার লাডুচো থানার ব্রাহ্মনপাড়া গ্রামোর হামিদ আলীর বাড়ীর জাকির হোসেনের স্ত্রী নিলুফা(৩৫), জাকির হোসেনের মেয়ে উম্মে হানি(২০), আমিরুল ইসলামের মেয়ে হাফসা(১০)। ঘটনাস্থলেই নিহত হন সিএনজি অটোরিক্সা চালক সাইদুল(২৮)।

ঘটনার পরপর এলাকাবাসী আহতদেরকে উদ্ধার করে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসক তাদের অবস্থা গুরুতর হওয়ায় দ্রুত সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

এ বিষয়ে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ খান মো. ময়নুল জাকির বলেন, ঘটনার খরব পেয়ে দ্রুত ঘটনাস্থলে জৈন্তাপুর থানা পুলিশ, ফায়ার সার্ভিস পৌছে দূর্ঘটনায় পতিত ট্রাকের নিচ হতে সিএনজি চালকের লাশ উদ্ধার করা হয় এবং গুরুতর আহতদের উদ্ধার করে জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
1.9kShare on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!