শনিবার, ১৭ নভেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

যারা মহৎ কাজ করেন তারা সমাজে সম্মানিত হন : মিসবাহ সিরাজ


সুরমা নিউজ:

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন, অসহায়দের সহযোগিতা করা সমাজের বিত্তবানদের নৈতিক দায়িত্ব। নৈতিক জাগ্রতবোধ থেকে যারা মহৎ কাজ করেন তারা সমাজে সম্মানিত হন। খৎনা একটি সুন্নত বিধান। ইসলামের মাহৎ অনেক। যারা গরীব অসহায়দের একটি সুন্নত আদায়ে সহযোগিতা করলো তারা ইহ ও পরকালে এর বিনিময় পাবেন। আওয়ামীলীগের রাজনীতির সাথে ৪৫ বছর থেকে যুক্ত আছি উল্লেখ্য করে তিনি আরো বলেন, মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি ও বাংলাদেশের বৃহৎ রাজনৈতিক দল আওয়ামীলীগের সাথে ৪৫ বছর যাবৎ যুক্ত আছি। দক্ষিণ সুরমা আমার জন্মভূমি। এখনের মাটি ও মানুষের সাথে আমার নাড়ির সম্পর্ক। দক্ষিণ সুরমা তথা সিলেট-৩ আসনের উন্নয়নে আমি স্বপ্ন দেখছি। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমি সিলেট-৩ আসন থেকে দলীয় মনোনয়ন চাইবো। মনোনয়ন পেতে তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন। আধ্যাত্মিক ওলি আব্দুল লতিফ চৌধুরী ফুলতলী রহ. আওয়ামীলীগের প্রতি তাঁর সমর্থন ছিলো। আগামীতেও তাঁর উত্তরসুরী আওয়ামীলীগকে সমর্থন করবেন বলে আশাবাদ বাদ ব্যক্ত করেন।

এডভোকেট মিসাবাহ উদ্দিন সিরাজ ১৮ অক্টোবর বৃহস্পতিবার সকালে দক্ষিণ সুরমার মোগলাবাজার এ. শহিদ কমপ্লেক্সে বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া মোগলাবাজার ইউনিয়ন শাখার উদ্যোগে ফ্রি খৎনা ক্যাপিং এর ২য় পর্ব উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

মোগলাবাজার ইউনিয়ন তালামীযের সভাপতি গিয়াস উদ্দিনের সভাপতিত্বে ও দাউদপুর ইউনিয়ন তালামীযের সভাপতি সুহেল আহমদের পরিচালনায় অনুষ্ঠানে উদ্বোধকের বক্তব্য রাখেন আনজুমানে আল ইসলাহর মহাসচিব মুফতী এ.কে.এম মনওর আলী। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মোগলাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল ইসলাম সাইস্তা, আওয়ামীলীগ নেতা শায়েস্তা মিয়া, সিলেট পশ্চিম তালামীযের সাধারণ সম্পাদক শেখ আলী হায়দার, দক্ষিণ সুরমা উপজেলা তালামীযের সাবেক সভাপতি এইচ.এম খালেদ, দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য পরিদর্শক শায়খুল ইসলাম, মোগলাবাজার থানা তালামীযের সভাপতি খালেদ আহমদ। বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন মোগলাবাজার ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ড সদস্য সমছ মিয়া, মোগলাবাজার থানা তালামীযের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক, এইচ.এম বুরহান উদ্দিন, ইমতিয়াজ আহমদ কামরান, বাইয়্যান আহমদ রাফি, মাসুম আহমদ প্রমুখ।

বিশেষজ্ঞ ডাক্তারের তত্ত্বাবধানে ৭০জন অসহায় গরীব শিশুর ফ্রি খৎনা, লুঙ্গি, গেঞ্জি, টুপি সহ ফুলকোর্স ঔষধ প্রদান করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!