শনিবার, ১৭ নভেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

ওসমানীনগরে প্রভাবশালী কর্তৃক সরকারি রাস্তার গাছ কর্তন

নিজস্ব প্রতিবেদক:
সিলেটের ওসমানীনগর উপজেলার সাদীপুর ইউনিয়নে প্রভাবশালী কর্তৃক সরকারী রাস্তার বড় বড় ২০টি গাছ কর্তনের অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে ২৪ সেপ্টেম্বর এলাকাবাসীর পক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবর লিখিত অভিযোগ দায়ের করেন মশাহিদ আলী। অভিযোগের পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার সকালে উপজেলা ভূমি অফিসের সার্ভেয়ার ঘটনাস্থল পরিদর্শন করেন।

অভিযোগে জানা যায়, উপজেলার সাদীপুর ইউনিয়নের শেরপুর নতুন বাজার-আদমপুর পাশে সরকারি বড় বড় গাছ বিদ্যমান রয়েছে। গত ২৪ সেপ্টেম্বর আদমপুর মসজিদ সংলগ্ন এলাকা থেকে প্রায় ২০টি গাছ কর্তন করে নিয়ে যায় খসরুপুর (কুরপুর) গ্রামের আছন উল্যার পুত্র আমির হোসেন ও তার সহযোগীরা। কর্তনকৃত গাছ গুলোর বাজার মূল্য হবে প্রায় ২লক্ষ টাকা। উক্ত বিষয়ে প্রতিকার চেয়ে ২৪ সেপ্টেম্বর খসরুপুর গ্রামের মশাহিদ আলী বাদী হয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবর লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার সকালে উপজেলা ভূমি অফিসের সার্ভেয়ার মোহাম্মদ হযরত আলী ঘটনাস্থল পরিদর্শন করেন।

উপজেলা ভূমি অফিসের সার্ভেয়ার মোহাম্মদ হযরত আলী ঘটনাস্থল পরিদর্শনের সত্যতা নিশ্চিত করে কলেন, উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলাপ করে প্রতিবেদন প্রেরণ করা হবে।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!