মঙ্গলবার, ১১ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

ওসমানীনগরে দুর্বৃত্তদের হামলায় নিহত ১, আহত ১

নিজস্ব প্রতিবেদক:
ওসমানীনগরে দুর্বৃত্তদের হামলায় একজন নিহত ও অপর একজন গুরুতর আহত হয়েছেন। নিহত ব্যক্তি ইয়ালিছ আলী (৬০) হচ্ছেন উপজেলার দয়ামীর ইউপির রাঘবপুর গ্রামের মৃত আইন উল্যার পুত্র ও আহত কামরুজ্জামান (৩৫) সিলেট নগরীর তোপখানা এলাকার মৃত আজম খানের পুত্র।

একাধিক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে ইয়ালিছ আলী ও কামরুজ্জামান প্রাইভেটকার যোগে সিলেট নগরী থেকে দয়ামীর ইউপির রাঘবপুরের উদ্দেশ্যে রওয়ানা দেন। পথিমধ্যে উপজেলার কুরুয়া বাজার ইসলাম ফিলিং স্টেশন সংলগ্ন একটি চায়ের দোকানে তারা চা খেতে গাড়ি থেকে নামলে আগ থেকে ওৎপেতে থাকা দুর্বৃত্তরা ধারালো অস্ত্র নিয়ে কামরুজ্জামানের উপর হামলা চালায়। এ সময় কামরুজ্জামানকে বাঁচাতে ইয়ালিছ আলী এগিয়ে দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এলাকার লোকজন এগিয়ে এসে আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার ইয়ালিছ আলীকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অবস্থায় কামরুজ্জামান বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। শুক্রবার সন্ধ্যা ৭টায় নিজ বাড়িতে ইয়ালিছ আলীর জানাজা সম্পন্ন হয়েছে।

নিহতের ছোট ভাই ও দয়ামীর ইউপির ১নং ওয়ার্ড সদস্য মঈনুদ্দিন আহমদ লেচু বলেন, নিজ কুরুয়া এলাকার সাবেক ইউপি সদস্য আনহার মিয়া ও বশিরের নেতৃত্বে এ হামলা চালানো হয়েছে। আমার বড় ভাই ইয়ালিছ আলীকে ধারালো অস্ত্র দিয়ে খুন করা হয়েছে। আমি আমার ভাই হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।

ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলী মাহমুদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। লাশ ময়না তদন্তের পর পরিবারের নিকট সমঝে দেওয়া হয়েছে। অভিযোগ পেলে তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!