মঙ্গলবার, ১৮ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ

সিলেটে চার ছাত্রদল নেতার রিমান্ড আবেদন নামঞ্জুর

সুরমা নিউজ:
সিলেটে পুলিশের উপর হামলা ও ভাংচুরের মামলায় আটক চার ছাত্রদল নেতার রিমান্ড আবেদন নামঞ্জুর করেছেন আদালত।

রোববার (২৩ সেপ্টেম্বর) সকালে তাদেরকে সিলেটের এডিশনাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মোস্তাইম বিল্লাহ এর আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড আবেদন করলে আদালত তা নামঞ্জুর করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন বিবাদি পক্ষের আইনজীবী ও সিলেট জেলা বিএনপির দফতর সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মালেক।

রিমান্ড আবেদন নামঞ্জুর হওয়া ৪ জন হলেন- সিলেট জেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক এখলাসুর রহমান মুন্না, গোলাপগঞ্জ উপজেলা ছাত্রদল নেতা ফাহিম চৌধুরী, গোলাপগঞ্জ পৌর ছাত্রদল নেতা ফয়ছল ইসলাম ও ফরিদ আহমেদ।

এর আগে গত ১৬ সেপ্টেম্বর সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের শামিমের সোবহানীঘাটস্থ বাসায় পুলিশ ও ছাত্রদলের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় ৩ পুলিশ সদস্য আহত হয়েছেন বলে দাবি ছিল পুলিশের।

এ ঘটনার প্রেক্ষিতে পুলিশ ওই বাসায় সাঁড়াশি অভিযান চালিয়ে পুলিশ তাদের আটক করে। এসময় আবুল কাহেরের বাসা থেকে ৩ টি পাসপোর্ট ও ৪ টি মোটর সাইকেল জব্দ করেছে পুলিশ।

ঘটনার পরদিন সোমবার (১৭ সেপ্টেম্বর) সোবহানীঘাট পুলিশ ফাঁড়ির এসআই বিষ্ণুপদ রায় বাদী হয়ে ৫৫ জনের নামোল্লেখ করে একটি পুলিশ এসল্ট মামলা দায়ের করেন। মামলায় এই চারজনও আসামি ছিলেন।

তবে বিএনপির দাবি, জেলা বিএনপির সাধারণ সম্পাদকের মায়ের মৃত্যুতে দোয়া মাহফিল ছিলো। দোয়া শেষে বিএনপির সিনিয়র নেতারা শামীমের বাসায় যান, ছাত্রদলের কয়েকজন বাসার সামনে দাঁড়িয়েছিলেন, এসময় হঠাৎ পুলিশ এসে তাদেরকে আটক করে নিয়ে যায়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!