মঙ্গলবার, ১৬ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ
নগরীর ধোপাদিঘী পরিষ্কারে আরিফের আধুনিক যন্ত্র  » «   নির্বাচন এলেই আমি রাজাকারের ছেলে হয়ে যাই : মাহমুদ-উস সামাদ চৌধুরী  » «   ওসমানীনগরে মোটর সাইকেলের চাকায় শাড়ির আঁচল পেচিয়ে মহিলা ইউপি সদস্যর মৃত্যু  » «   নির্যাতনের ছক তৈরী করতেন এমপি কয়েস !  » «   ফেসবুকে পোস্ট শেয়ার করায় লন্ডনে বাঙালি কাউন্সিলর সাসপেন্ড  » «   গোলাপগঞ্জে স্ত্রীর মামলায় স্বামী গ্রেফতার, খাবার নিয়ে আসলেন স্ত্রী !  » «   লন্ডনে তরুণীকে অচেতন করে ধর্ষণ, দুই বাঙালি তরুণের ২৪ বছরের জেল  » «   বিয়ানীবাজারে শিমুল মুস্তাফার আবৃত্তি সন্ধ্যা ও প্রেরণা আবৃত্তি উৎসব সম্পন্ন  » «   ব্রিটেন ছাড়তে চান না বাংলাদেশি শিক্ষার্থীরা যে কারনে…  » «   এশিয়ার সবচেয়ে ছোট গ্রাম বিশ্বনাথের শ্রীমুখ !    » «  

কমলগঞ্জে অজ্ঞাত মহিলার মস্তকবিহিন লাশ উদ্ধার

মৌলভীবাজার প্রতিনিধি :
এক মহিলার মস্তকবিহিন লাশ মৌলভীবাজারের কমলগপঞ্জের মাধবপুর ইউনিয়নের সীমান্তবর্তী ধলই চা বাগান এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে চা শ্রমিকরা লাশ দেখে পুলিশকে অবহিত করার পর বিকাল সাড়ে ৫টায় লাশটি উদ্ধার করে।

ধলই চা বাগানের ১নং সেকশনে নারী চা শ্রমিকরা চা পাতা উত্তোলন করতে গিয়ে মস্তকবিহিন এক মহিলার লাশ পড়ে থাকতে দেখে চা বাগান ব্যবস্থাপককে জানায়। চা বাগান কর্তৃপক্ষের মাধ্যমে কমলগঞ্জ থানায় জানানোর পর অফিসার্স ইনচার্জ মো: আরিফুর রহমান এর নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল থেকে লাশের সুরতহাল শেষে উদ্ধার করে। উদ্ধারকৃত মস্তকবিহিন মহিলার বয়স আনুমানিক ২৫/২৬ বছর হবে।

পুলিশ সূত্রে জানা যায়, লাশের পাশের উদ্ধারকৃত কিছু আলামত ও সুরতহালে ধারণা করা হচ্ছে গণ ধর্ষণের পর গলা কেটে হত্যা করে রাখা হয়েছে। তবে ধলই চা বাগানে খোঁজ নিয়েও লাশের পরিচয় জানা যায়নি। এতে ধারণা করা হচ্ছে অন্য কোন স্থান থেকে এনে ধর্ষনের পর এখানে ফেলে রাখা হয়েছে। ঘটনাস্থলে কনডম ও যৌন উত্তেজক ঔষধের লেভেল পাওয়া গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আরিফুর রহমান বলেন, ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হবে। এ ঘটনায় ধলই চা বাগানের শ্রমিকদের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!