মঙ্গলবার, ১৬ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ
নগরীর ধোপাদিঘী পরিষ্কারে আরিফের আধুনিক যন্ত্র  » «   নির্বাচন এলেই আমি রাজাকারের ছেলে হয়ে যাই : মাহমুদ-উস সামাদ চৌধুরী  » «   ওসমানীনগরে মোটর সাইকেলের চাকায় শাড়ির আঁচল পেচিয়ে মহিলা ইউপি সদস্যর মৃত্যু  » «   নির্যাতনের ছক তৈরী করতেন এমপি কয়েস !  » «   ফেসবুকে পোস্ট শেয়ার করায় লন্ডনে বাঙালি কাউন্সিলর সাসপেন্ড  » «   গোলাপগঞ্জে স্ত্রীর মামলায় স্বামী গ্রেফতার, খাবার নিয়ে আসলেন স্ত্রী !  » «   লন্ডনে তরুণীকে অচেতন করে ধর্ষণ, দুই বাঙালি তরুণের ২৪ বছরের জেল  » «   বিয়ানীবাজারে শিমুল মুস্তাফার আবৃত্তি সন্ধ্যা ও প্রেরণা আবৃত্তি উৎসব সম্পন্ন  » «   ব্রিটেন ছাড়তে চান না বাংলাদেশি শিক্ষার্থীরা যে কারনে…  » «   এশিয়ার সবচেয়ে ছোট গ্রাম বিশ্বনাথের শ্রীমুখ !    » «  

কানাইঘাটে সূচনা প্রকল্পের গণশুনানী ও ছাগল বিতরণ


কানাইঘাট প্রতিনিধি:

কানাইঘাটে সূচনা প্রকল্পের উদ্যোগে উপজেলার বাণীগ্রাম ইউনিয়নে গণশুনানী অনুষ্ঠিত হয়। বুধবার সকাল ১০টায় দক্ষিণ বাণীগ্রাম ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান মাসুদ আহমদের সভাপতিত্বে এবং সূচনার গভার্নেন্স অফিসার মোঃ আবু সাঈদের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন, মাকিনগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এখলাছ এলাহী।

বিশেষ অতিথি ছিলেন, সাবেক চেয়ারম্যান আলা উদ্দিন, ইউপি সদস্য আফতাব উদ্দিন, এবাদুর রহমান, নিজাম উদ্দিন, আতাউর রহমান, মখলিছুর রহমান, বদরুল ইসলাম, নিজাম উদ্দিন, সদস্যা সালেহা বেগম, মিনা বেগম। এছাড়াও এফপিআই হোসাইন আহমদ, উপ-সহকারী মেডিকেল অফিসার আতাউর রহমান, সূচনা প্রকল্পের ইউসি জয়নাল উদ্দিন, মনিটরিং অফিসার আতাউর রহমান ও উক্ত ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকে আগত বিভিন্ন শ্রেণি পেশার নারী ও পুরুষ উপস্থিত ছিলেন। এতে গণশুনানী ও সূচনা প্রকল্পের লক্ষ্য ও উদ্দেশ্য সূচনার আলোকে সামাজিক সুরক্ষা কর্মসূচীর বর্ণনা ও গণশুনানী সম্পর্কে ধারনা প্রদান করা হয়। ফলে নাগরিকগণ তাদের আগ্রহ ও মতামত ইউনিয়ন পরিষদের কাছে তুলে ধরেন। ইউনিয়ন পরিষদ কর্তৃক কি কি সামাজিক সুরক্ষার স্কিম বিদ্যমান ও পর্যাপ্ততা সম্পর্কে প্রশ্নোত্তর পর্বের মাধ্যমে জানানো হয়।

অপরদিকে একই দিনে সূচনা প্রকল্পের এফআইভিডিবি’র আইপিপিসি ফাহিম সারোয়াত, এপিসি সালাহ উদ্দিন মল্লিক, ইউপিসি মোঃ জালাল উদ্দীন, টিও- এইচ.কে.আই গোলাম মওলা সহ প্রকল্পের বিভিন্ন কর্মীদের উপস্থিতিতে বড়চতুল ইউপিতে ৫৪জন ও সাতবাঁক ইউপিতে ৩৯জন দরিদ্র উপকারভোগী পরিবারের মধ্যে ২টি করে ছাগল বিতরণ করা হয়েছে বলেও জানা গেছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!