শনিবার, ১৫ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ

বালাগঞ্জ-ওসমানীনগর আদর্শ উপজেলা সমিতির নির্বাচনে ঘর প্যানেল বিজয়ী

সুরমা নিউজ:
প্রবাসী বালাগঞ্জ-ওসমানীনগর আদর্শ উপজেলা সমিতির ত্রিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। গত রবিবার (১৬ই সেপ্টেম্বর) পূর্ব লন্ডনের এনসাইন ইয়োথ ক্লাবে সকাল ১০টা থেকে ৬:২০টা পর্যন্ত একটানা ভোটগ্রহণের পর গভীর রাতে ঘোষিত ফলাফল অনুযায়ী প্রতিদ্বন্ধি ‘ঘর প্যানেল’কে পূর্ণ প্যানেলে বিপুল ভোটে বিজয়ী ঘোষণা করা হয়েছে।

প্রায় ৭ হাজার ভোটারের মধ্যে ২৬৩৮ জন ভোটার বৃটেনের বিভিন্ন শহর থেকে এসে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ঘোষিত ফলাফল অনুযায়ী প্রতিদ্বন্ধি ঘর প্যানেলের সভাপতি প্রার্থী সফিক উল্লাহ মিসলু ১৪৩১ ভোট পেয়ে বিজয়ী এবং তাঁর নিকটতম প্রতিদ্বন্ধি সানফ্লাওয়ার প্যানেলের আব্দুল কুদ্দুস শেখ ১২২০ ভোট পান। সাধারণ সম্পাদক পদে ঘর প্যানেলের আব্দুল কুদ্দুস ১৪৯৪ ভোট পেয়ে বিজয়ী এবং তাঁর নিকটতম প্রতিদ্বন্ধি সানফ্লাওয়ার প্যানেলের মোঃ আব্দুল আহাদ ১১৫৬ ভোট পান। ট্রেজারার পদে ঘর প্যানেলের আব্দুল হাকিম জিলু ১৪৬৯ ভোট পেয়ে বিজয়ী এবং তাঁর নিকটতম প্রতিদ্বন্ধি সানফ্লাওয়ার প্যানেলের সাহাব উদ্দিন আহমদ সাবুল ১১৭১ ভোট পান। সর্বমোট ২৩টি পদের মধ্যে সকল পদেই ঘর প্যানেলের সকল প্রার্থীবৃন্দ বিপুল ভোটে জয়লাভ করেন।

ব্রিটেনের সামাজিক সংগঠনের মধ্যে অন্যতম বৃহৎ এই সমিতির নির্বাচনে কমিশনার হিসাবে দায়িত্ব পালন করেন বিশিষ্ট কমিউনিটি ব্যাক্তিত্ব জনাব শাহ মুনিম, মোঃ ছুরুক মিয়া ও জামাল আহমদ খান। পর্যবেক্ষক হিসেবে প্রখ্যাত আইনজীবী, সাংবাদিক ও বিভিন্ন শ্রেণী পেশার গণ্যমান্য ব্যাক্তিবর্গ ছাড়াও প্রবাসী বালাগঞ্জ-ওসমানীনগর আদর্শ উপজেলা সমিতির সভাপতি নেসার আলী সমসু, সাধারণ সম্পাদক এম এ কাইয়ুম, ট্রেজারার আজাদুর রহমান আজাদ, প্রবাসী বালাগঞ্জ-ওসমানীনগর এডুকেশন ট্রাস্টের সভাপতি রবিন পাল, সাধারণ সম্পাদক মিজানুর রহমান মীরু ও ট্রেজারার আনসার মিয়া দায়িত্ব পালন করেন। এছাড়াও টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের মেয়র জন বিগস, সাবেক কাউন্সিল লিডার হেলাল উদ্দিন আব্বাস, সাবেক স্পিকার কাউন্সিলার সাবিনা আক্তার, কাউন্সিলার সাদ চৌধুরী, কাউন্সিলার আহবাব হোসেন, কাউন্সিলার শাহ সুহেল, কাউন্সিলার দীপা দাস এবং আরও বেশ কয়েকজন কাউন্সিলার ও বিভিন্ন মিডিয়ার কর্মরত সাংবাদিকবৃন্দ ভোটকেন্দ্র পরিদর্শন করে সন্তুষ্টি প্রকাশ করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!