শনিবার, ১৫ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ

‘যাদু’র পর নতুন রূপে শিখা

বিনোদন নিউজ:
বর্তমান সময়ের জনপ্রিয় তরুন মডেল শিখা খান। মডেলিংয়ের বাইরেও তার আরো অনেক পরিচিতি রয়েছে। তিনি কাজ করেছেন একাধিক বিজ্ঞাপনসহ ফ্যাশন হাউজে। চলতি মাসে “এনপি মিডিয়া’র” ব্যানারে ‘যাদু’ শিরোনামে একটি গান প্রকাশ করা হয়েছে তার। সম্প্রতি এই গ্ল্যামারাস মডেলকন্যা ‘তোমার চোখে চোখ পড়েছে যখন’ শিরোনামের একটি নতুন গানের সুটিং শেষ করেছেন। গানটি কুমিল্লার বিভিন্ন অঞ্চলের সুদর্শন স্থান গুলোতে করা হয়েছে। গানের কাহিনী ভিন্ন হওয়ায় গ্ল্যামারাস মডেল শিখাকে একদম নতুন রূপে দেখা যাবে। ইতিমধ্যে তিনি দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন একজন তরুন মডেল হিসেবে।

শিখা খানের সাথে আলাপকালে তিনি জানান, ‘সবসময়ই আমি একজন ভালো মডেল হওয়ার স্বপ্ন দেখে আসছি। আমার এই স্বপ্ন পূরণের লক্ষ্যেই কাজ করে যাচ্ছি। তাছাড়া আমার দুটি নাটকের সুটিং চলছে। আমি আশা করি নাটক গুলো দর্শকদের ভাল লাগবে। এরই মধ্যে আমি কিছু দিন পূর্বে দুইটা বিজ্ঞাপনে সাইন করেছি। যার সুটিং খুব শীঘ্রই শুরু হবে। বর্তমানে আমি পূজা উপলক্ষে বিভিন্ন ফ্যাশন হাউঅজের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছি।

শিখা খান এনপি মিডিয়ায় কাজ করার আগ্রহ প্রকাশ করে বলেন, এনপি মিডিয়ায় ‘যাদু’ গানের সুটিং শেষ করেছি কিছু দিন আগে। গানটি এনপি মিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে। ‘যাদু’ ইউটিউবে প্রকাশ হওয়ার পর দর্শকদের ব্যাপক সাড়া পেয়েছি। আবারও তিনি এনপি মিডিয়ার নতুন একটি গান সুটিং করবেন জানান।

যাদু গানের লিংক:

 

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!