মঙ্গলবার, ১৬ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ
যৌন হয়রানির অভিযোগে শাবির সহকারী প্রক্টর প্লাবনকে অব্যাহতি  » «   বার্সেলোনায় বিশ্বনাথ আইডিয়েল এসোসিয়েশনের বর্ণিল অভিষেক  » «   নগরীর ধোপাদিঘী পরিষ্কারে আরিফের আধুনিক যন্ত্র  » «   নির্বাচন এলেই আমি রাজাকারের ছেলে হয়ে যাই : মাহমুদ-উস সামাদ চৌধুরী  » «   ওসমানীনগরে মোটর সাইকেলের চাকায় শাড়ির আঁচল পেচিয়ে মহিলা ইউপি সদস্যর মৃত্যু  » «   নির্যাতনের ছক তৈরী করতেন এমপি কয়েস !  » «   ফেসবুকে পোস্ট শেয়ার করায় লন্ডনে বাঙালি কাউন্সিলর সাসপেন্ড  » «   গোলাপগঞ্জে স্ত্রীর মামলায় স্বামী গ্রেফতার, খাবার নিয়ে আসলেন স্ত্রী !  » «   লন্ডনে তরুণীকে অচেতন করে ধর্ষণ, দুই বাঙালি তরুণের ২৪ বছরের জেল  » «   বিয়ানীবাজারে শিমুল মুস্তাফার আবৃত্তি সন্ধ্যা ও প্রেরণা আবৃত্তি উৎসব সম্পন্ন  » «  

মৌলভীবাজারের মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক রাজাকার আনিছের মৃত্যু

মৌলভীবাজার প্রতিনিধি:
মানবতাবিরোধী অপরাধে মৃত্যুদণ্ডপ্রাপ্ত রাজাকার মৌলভীবাজারের রাজনগর উপজেলার আনিছ মিয়া (৮৫) মারা গেছেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি পলাতক ছিলেন।

সোমবার (১৭ সেপ্টেম্বর) ভোরে সিলেটে তার মৃত্যু হলেও দুপুর দেড়টার দিকে মরদেহ গ্রামের বাড়ি রাজনগর উপজেলার পাঁচগাও ইউনিয়নের পশ্চিমভাগে আনা হলে বিষয়টি জানাজানি হয়। এর আগে পরিবার তার মৃত্যুর খবর গোপন রেখেছিল।

স্থানীয় ইউপি চেয়ারম্যান শামসূন নূর আহমদ জানান, আনিছ মিয়া কোথায় মারা গেছেন তা আমরা সঠিক জানিনা, পরিবারও কিছু বলেনি। তবে শুনেছি সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলায় তিনি এক আত্মীয়র বাসায় ছিলেন। মরদেহ গ্রামের বাড়ি আনা হচ্ছে শুনে আমরা পুলিশকে অবগত করেছি। তারা পরবর্তী পদক্ষেপ নেবে।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক বলেন, আমরা খবর পেয়েছি এবং খবরে পেয়ে তার গ্রামের বাড়িতে পুলিশ পাঠিয়েছি। পুলিশের উপস্থিতিতে দাফন সম্পন্ন করা হবে।

জানা যায়, চলতি বছরের ১০ জানুয়ারি আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল রাজনগর উপজেলার যুদ্ধাপরাধী আনিছ মিয়ার বিরুদ্ধে মৃত্যুদণ্ডাদেশ প্রদান করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!