বুধবার, ২০ মার্চ, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ
মৌলভীবাজারে গাছে গাছে শোভা পাচ্ছে জাতীয় ফল কাঠাঁল  » «   মুক্তিযোদ্ধা নুরুল হক খানের নামে সিলেটে রাস্তা নামকরণের দাবি প্রবাসীদের  » «   মেয়েকে বলেছি তোমার মা আল্লাহর কাছে, আমিই এখন তোমার মা এবং বাবা  » «   সিলেটে ধর্ষণ ও সন্তানদেরকে গুম করে ফেলার হুমকি ছাত্রলীগ নেতার  » «   ১৪দিনেও উদ্ধার হয়নি ব্রিটিশ কন্যার স্বামী, মামলা নিচ্ছে না পুলিশ  » «   যুক্তরাজ্যে দয়ামীর ইউনিয়ন এডুকেশন ফোরাম ইউকের আত্মপ্রকাশ  » «   সুনামগঞ্জে আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা, আটক ৪  » «   সিলেটসহ সাত জেলায় সেনা কর্মকর্তার স্ত্রী-সন্তানসহ ১০ জনের মৃত্যু  » «   সিলেটে মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত যারা  » «   নৌকার প্রার্থী আতাউরের বাড়িতে বিদ্রোহী প্রার্থী বিজয়ী পল্লব!  » «  

তাজপুর দলিল লিখক সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক:
বিপুল উৎসাহ উদ্দিপনায় ওসমানীনগরের তাজপুর সাব-রেজিস্ট্রার অফিসের দলিল লিখক সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। রবিবার সকাল ১১ টা থেকে বিকাল ৩টা পর্যন্ত ভোট গ্রহণ হয়। উপজেলার তালিকাভূক্ত ৬২ জন ভোটারের মধ্যে ৬০জন ভোটাধিকার প্রয়োগ করেন।

নির্বাচনে ৭টি পদের মধ্যে ৪টি পদে নির্বাচন হয়। সভাপতি পদে ৩জন, সাধারণ সম্পাদক পদে ২জন, সাংগঠনিক সম্পাদক পদে ২জন ও কোষাধ্যক্ষ পদে ২জন নির্বাচনে অংশ গ্রহণ করেন। সভাপতি পদে সর্বোচ্চ ভোট পেয়ে নির্বাচিত হন আব্দুল খালিক, প্রাপ্ত ভোট ৩৮। নিকটতম প্রতিদ্বন্দ্বি মুক্তার আলী পেয়েছেন ১১ ভোট। অন্যপ্রার্থী নুরুল ইসলাম পেয়েছেন ১০ ভোট। সাধারণ সম্পাদক সর্বোচ্চ ভোট পেয়ে নির্বাচিত হন আক্তার আহমদ। তার প্রাপ্ত ভোট ৪২। নিকটতম প্রতিদ্বন্দ্বি অঞ্জন দাশ পেয়েছেন ১৮ভোট। সাংগঠনিক সম্পাদক সর্বোচ্চ ভোট পেয়ে নির্বাচিত হন শক্তি দেব সঞ্জয়। তিনি পেয়েছেন ৩৩ ভোট। নিকটতম প্রতিদ্বন্দ্বি আব্দুল জলিল মাহমদ পেয়েছেন ২৭ভোট। কোষাধ্যক্ষ পদে সর্বোচ্চ ভোট পেয়ে নির্বাচিত হন আব্দুল লতিফ। তার প্রাপ্ত ভোট ৩২। নিকটতম প্রতিদ্বন্দ্বি আব্দুস সালাম পেয়েছেন ২৮ভোট।

এদিকে আর কোন প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় প্রচার সম্পাদক, সাংস্কৃ‹তিক সম্পাদক ও দপ্তর সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন যথাক্রমে নিজাম উদ্দিন, নবেন্দু পুরকায়স্থ চঞ্চল এবং খালেদ আহমদ।

এতে প্রধান নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করেন, তাজপুর সাব-রেজিস্ট্রার অফিসের সাব-রেজিস্ট্রার মোহাম্মদ ইউনুস। রির্টানিং অফিসারের দ্বায়িত্ব পালন করেন তাজপুর সাব রেজিস্ট্রার অফিসের অফিস সহকারী আব্দুর রব ও মতছির আলী মোল্লা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
126Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!