বুধবার, ১৪ নভেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

কমলগঞ্জে এস আই ও ব্যাংক কর্মকর্তার বাসায় চুরি, আটক-১


মৌলভীবাজার প্রতিনিধি :

কমলগঞ্জ উপজেলা প্রশাসন সংলগ্ন এলাকার দুটি ভবনে এক এস আই ও এক ব্যাংক কর্মকর্তার বাসায় দু:সাহসিক চুরি হয়েছে। ঘটনার সাথে জড়িত সন্দেহে ১ জনকে পুলিশ আটক করেছে। রোববার রাত সাড়ে ৩টার দিকে এ ঘটনায় জনমনে আতঙ্ক দেখা দিয়েছে।

কমলগঞ্জ থানা ও সোনালী ব্যাংক কমলগঞ্জ শাখা সূত্রে জানা যায়, রোববার ভোর রাতে উপজেলা প্রশাসনিক এলাকা সংলগ্ন ইসলাম টাওয়ারের নিচ তলার এস আই সুরুজ মিয়ার ঘরের জানালার গ্রীল কেটে চোর চক্র ভিতরে প্রবেশ করে। চোর চক্র এস আই সুরুজের ঘর থেকে মুঠোফোন, নগদ ৫০ হাজার টাকা ও ৬ ভরি ওজনের স্বর্ণালঙ্কার নিয়ে যায়। একই এলাকার পাশের জরিপ টাওয়ারের দোতলার সোনালী ব্যাংক কমলগঞ্জ শাখার কর্মকর্তা কবির আহমদের বাসায় প্রবেশ করে চোরচক্র চেতনানাশক স্প্রে করে তাকে অজ্ঞান করে তার মানি ব্যাগ ও মুঠো ফোন নিয়ে যায়। পরবর্তীতে অসুস্থ্য কবির আহমদকে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

কমলগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সুধীন চন্দ্র দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন-ঘটনার সাথে জড়িত সন্দেহে আলেপুর গ্রামের বাবুল মিয়ার ছেলে ইমন মিয়াকে (২৫) আটক করা হয়েছে। সে এস আই সুরুজের বাসায় নিয়মিত যাওয়া-আসা করতো। আটক ইমন মিয়াকে জিজ্ঞাসাবাদ করলে চুরির সব তথ্য বেরিয়ে আসতে পারে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!