শুক্রবার, ১৬ নভেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

মেয়র আরিফকে সহযোগিতার আশ্বাস দিলেন অর্থমন্ত্রী

সুরমা নিউজ:

সিলেট সিটি করপোরেশনের নির্বাচিত মেয়র আরিফুল হক চৌধুরীকে সহযোগিতার আশ্বাস দিলেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। একই সঙ্গে তিনি নির্বাচিত কাউন্সিলরদেরও সহায়তা করবেন বলে জানান। শপথ গ্রহণের দিন বুধবার ঢাকায় অর্থ মন্ত্রণালয়ে ডেকে নিয়ে তিনি তাদের এ আশ্বাস প্রদান করেন। অর্থমন্ত্রীর এ আতিথেয়তায় খুশি সিলেটের নির্বাচিত কাউন্সিলররা।

তারা আস্থা ও বিশ্বাস রাখছেন অর্থমন্ত্রীর উপর। গত বুধবার গণভবনে সিলেট সিটি করপোরেশনের নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথবাক্য পাঠ করানো হয়। অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত।

সিলেট সিটি করপোরেশনের নবনির্বাচিত কাউন্সিলররা জানিয়েছেন- শপথ গ্রহণ অনুষ্ঠানের পর মেয়র আরিফুল হক চৌধুরীসহ অর্থমন্ত্রীর সঙ্গে দেখা করেন তারা।

এ সময় অর্থমন্ত্রী তাদের তার মন্ত্রণালয়ে যাওয়ার দাওয়াত দেন। এ দাওয়াত পেয়ে বিকালে মেয়র আরিফুল হক চৌধুরীসহ নবনির্বাচিত কাউন্সিলররা অর্থমন্ত্রীর কার্যালয়ে যান। সেখানে তাদের নিয়ে বৈঠক করেন মন্ত্রী। এ সময় তাদের সঙ্গে সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদও উপস্থিত ছিলেন। বৈঠকে অর্থমন্ত্রী নবনির্বাচিত কাউন্সিলরদের সঙ্গে পরিচিত হন।

এ সময় সিটি মেয়র আরিফুল হক চৌধুরী অর্থমন্ত্রীকে বলেন- ‘সিলেট আমাদের সবার নগর। নগরীর উন্নয়নে অর্থমন্ত্রী হিসেবে অতীতেও আপনি সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছিলেন। আগামীতে এই সহযোগিতা অব্যাহত রাখার আহ্বান জানান তিনি।’ এ সময় সিনিয়র সিটি কাউন্সিলর ও আওয়ামী লীগ নেতা আজাদুর রহমান আজাদ সহ কয়েকজন কাউন্সিলর সিলেট উন্নয়ন সম্পর্কিত নানা বিষয় নিয়ে অর্থমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন। জবাবে অর্থমন্ত্রী অতীতের মতো তার সহযোগিতা অব্যাহত রাখার ঘোষণা দেন।

সিলেটের উন্নয়নে যে সহযোগিতা প্রয়োজন সেটি তিনি করবেন বলেও আশ্বস্ত করেন। বৈঠকে উপস্থিত থাকা নবনির্বাচিত কাউন্সিলর তারেক উদ্দিন তাজ জানিয়েছেন- অর্থমন্ত্রী তাঁর নিজ কার্যালয়ে ডেকে নিয়ে সিলেটের উন্নয়নে নিজের সহযোগিতা অব্যাহত রাখার কথা জানিয়েছেন। একই সঙ্গে জনগণের উন্নয়নে কাজ করতে নবনির্বাচিতদের আহ্বানও জানিয়েছেন তিনি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
1.7kShare on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!