শুক্রবার, ১৯ এপ্রিল, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ
ওসমানীনগরে মামা শশুরের লালসার শিকার বিধবা নারী !  » «   হারানো বৃদ্ধাকে পরিবারের কাছে ফিরিয়ে দিলেন এএসআই জিয়াউর রহমান  » «   ৪৮ ঘণ্টার মধ্যে ছাত্রলীগের কমিটি!  » «   লন্ডনে তারেক-জোবাইদার ব্যাংক হিসাব জব্দের নির্দেশ  » «   অক্টোবরে আ’লীগের কাউন্সিল, চ্যালেঞ্জ কী?  » «   নবম শ্রেণির বাংলা প্রশ্নে সানি লিওন-মিয়া খলিফা !  » «   বালাগঞ্জের উন্নয়নে সবাইকে দল-মতের ঊর্ধ্বে উঠে কাজ করতে হবে : মফুর  » «   আমার মূল লক্ষ্য জনগনের উন্নয়ন : ওসমানীনগরে মোকাব্বির খাঁন এমপি  » «   ওসমানীনগরে নানার বাড়িতে বেড়াতে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি নাছের, মিজান সম্পাদক  » «  

বিয়ানীবাজার থানা থেকে ১৮ সাপ ধরলো সাপুড়ে


বিয়ানীবাজার প্রতিনিধি:
বিয়ানীবাজার থানা থেকে ১৮টি সাপ আটক করা হয়েছে। আজ শুক্রবার সকালে সাপুড়ে দিয়ে সাপগুলো আটক করানো হয়। জানা গেছে, কয়েক মাস থেকে থানা এলাকায় সাপের উপদ্রব দেখা দেয়। থানা চত্বরের উত্তর পাশে ওসির বাসভবনের সামন থেকে গত জুন মাসে অজগর সাপের একটি বাচ্চা আটক করেন এক কনস্টেবল। একই মাসে থানার আম বাগানে জালে আটকা পড়ে একটি বিষাক্ত গোখরা।

সুমানগঞ্জের ছাতক উপজেলার সাপুড়ে বুরহান উদ্দিন জালালি একদল সাপুড়ে নিয়ে সকালে থানা এলাকা থেকে বিংরাজ সাপের ৮টি বাচ্চা, ২টি গোখরা (কোবরা), ৫টি আলদ এবং ৩টি দাড়াস সাপ ধরেন। সাপুড়ের দলকে আক্রমন করায় একটি গোখরাকে মেরে ফেলা হয়।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল মুন্সী জানান, আম বাগানের জালে বিষাক্ত গোখরা সাপ আটক হওয়ার পর আতংক বেড়ে যায়। সাপ ধরার জন্য ছাতক থেকে সাপুড়ে জালালিকে আনা হয়। এতোগুলো সাপ ধরার পর আতংক কিছুটা হলেও কেটেছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!