বুধবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ
টাঙ্গাইলের কিশোরীকে বিশ্বনাথে এনে ধর্ষণের পর হত্যা  » «   থানা পুলিশের প্রেসব্রিফিং বর্জন করল বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়ন  » «   ‘ক্যান্সার আক্রান্ত শিশুর অনুভূতি’ রচনা প্রতিযোগিতায় ওসমানীনগরের রিমা প্রথম  » «   সন্ধান মিলেছে নিখোঁজ এমসি কলেজ শিক্ষার্থী সাজ্জাদের  » «   সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ২ শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার, থানায় জিডি  » «   কমলগঞ্জে বিশ্বকর্মা পুজায় দুষ্কৃতিকারীর হামলায় মহিলাসহ আহত ৬  » «   নবীগঞ্জে কুশিয়ারা বুকে ঐতিহ্যবাহী নৌকা বাইচ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে বিদ্যুৎ গ্রাহকদের আতঙ্ক ‘ভূতুড়ে বিল’  » «   বিশ্বনাথে ১২ দিনেই জমি নামজারির সুযোগ পাচ্ছেন প্রবাসীরা  » «   মৌলভীবাজারের মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক রাজাকার আনিছের মৃত্যু  » «  

বিয়ানীবাজার থানা থেকে ১৮ সাপ ধরলো সাপুড়ে


বিয়ানীবাজার প্রতিনিধি:
বিয়ানীবাজার থানা থেকে ১৮টি সাপ আটক করা হয়েছে। আজ শুক্রবার সকালে সাপুড়ে দিয়ে সাপগুলো আটক করানো হয়। জানা গেছে, কয়েক মাস থেকে থানা এলাকায় সাপের উপদ্রব দেখা দেয়। থানা চত্বরের উত্তর পাশে ওসির বাসভবনের সামন থেকে গত জুন মাসে অজগর সাপের একটি বাচ্চা আটক করেন এক কনস্টেবল। একই মাসে থানার আম বাগানে জালে আটকা পড়ে একটি বিষাক্ত গোখরা।

সুমানগঞ্জের ছাতক উপজেলার সাপুড়ে বুরহান উদ্দিন জালালি একদল সাপুড়ে নিয়ে সকালে থানা এলাকা থেকে বিংরাজ সাপের ৮টি বাচ্চা, ২টি গোখরা (কোবরা), ৫টি আলদ এবং ৩টি দাড়াস সাপ ধরেন। সাপুড়ের দলকে আক্রমন করায় একটি গোখরাকে মেরে ফেলা হয়।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল মুন্সী জানান, আম বাগানের জালে বিষাক্ত গোখরা সাপ আটক হওয়ার পর আতংক বেড়ে যায়। সাপ ধরার জন্য ছাতক থেকে সাপুড়ে জালালিকে আনা হয়। এতোগুলো সাপ ধরার পর আতংক কিছুটা হলেও কেটেছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!