বুধবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ
টাঙ্গাইলের কিশোরীকে বিশ্বনাথে এনে ধর্ষণের পর হত্যা  » «   থানা পুলিশের প্রেসব্রিফিং বর্জন করল বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়ন  » «   ‘ক্যান্সার আক্রান্ত শিশুর অনুভূতি’ রচনা প্রতিযোগিতায় ওসমানীনগরের রিমা প্রথম  » «   সন্ধান মিলেছে নিখোঁজ এমসি কলেজ শিক্ষার্থী সাজ্জাদের  » «   সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ২ শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার, থানায় জিডি  » «   কমলগঞ্জে বিশ্বকর্মা পুজায় দুষ্কৃতিকারীর হামলায় মহিলাসহ আহত ৬  » «   নবীগঞ্জে কুশিয়ারা বুকে ঐতিহ্যবাহী নৌকা বাইচ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে বিদ্যুৎ গ্রাহকদের আতঙ্ক ‘ভূতুড়ে বিল’  » «   বিশ্বনাথে ১২ দিনেই জমি নামজারির সুযোগ পাচ্ছেন প্রবাসীরা  » «   মৌলভীবাজারের মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক রাজাকার আনিছের মৃত্যু  » «  

স্পেন ছাত্রলীগের জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী পালন 

স্পেন প্রতিনিধি: 
বাংলাদেশ ছাত্রলীগ স্পেন শাখার উদ্যোগে জাতীয় শোক দিবস এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাতবার্ষিকী পালিত হয়েছে।মাদ্রিদে স্পেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে  জাতীয় শোক দিবস উপলক্ষে ১৫ আগস্ট রাতে আলোচনাসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্পেন ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ইসমাইল হোসাইন রায়হান। স্পেন ছাত্রলীগ নেতা শফিউল আলম সুমন সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্পেন আওয়ামীলীগের সহসভাপতি মো. বোরহান উদ্দিন। বক্তব্য রাখেন, স্পেন আওয়ামীলীগের সহসভাপতি আক্তার উজ-জামান, যুগ্ম সাধারণ সম্পাদক ফয়সাল ইসলাম, ইফতেখার আলম, মো. আলমগীর হোসাইন, সাংগঠনিক সম্পাদক এনাম আলী খান, শাহরিয়ার মাসুম বিল্লাহ, অভিবাসন বিষয়ক সম্পাদক এ্যাড.তারেক হোসাইন, স্পেন ছাত্রলীগ নেতা শফিউল আলম সুমন, মকবুল হোসাইন, শেখ রায়হান উদ্দিন রুবেল, রাজীব, রাজু, বাপ্পী রহমান প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে  স্পেন আওয়ামীলীগের সহসভাপতি মো. বোরহান উদ্দিন বলেন ,বঙ্গবন্ধুকে যারা হৃদয়ে ধারণ করে তাদের দ্বারা সমাজ ও রাষ্ট্র বিরোধী কাজ করা সম্ভব নয়। অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক, বৈষম্যহীন যে বাংলাদেশের স্বপ্ন জাতির জনক দেখেছিলেন তা বাস্তবায়ন করা বঙ্গবন্ধুর আদর্শের উত্তরাধিকার হিসেবে আমাদের নৈতিক দায়িত্ব। তিনি বলেন ১৫ই আগস্টের নির্মম হত্যাকান্ডের নগ্ন রূপ হলো জাতীয় চার নেতা হত্যাকান্ড। সে ষড়যন্ত্রকারীদের দোসররা নতুন মুখোশে আবার সক্রিয় হচ্ছে। আমাদেরকে এ ব্যাপারে সজাগ ও সতর্ক থাকতে হবে।
অনুষ্ঠান শুরুতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করা হয়।পরে সকল শহীদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
50Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!