রবিবার, ২১ এপ্রিল, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ
আজ পবিত্র শবে বরাত  » «   ইলিয়াস কোথায়- সাত বছরেও উত্তর মেলেনি  » «   রমজানে ব্রিটেনের মসজিদগুলোতে নিরাপত্তা দেবে ব্রিটিশ সরকার  » «   সরকারের উন্নয়নের মাধ্যমে দেশের জনগণ উপকৃত হচ্ছেন : এম.পি মাহমুদ উস-সামাদ  » «   সিলেট-২ আসনের সাংসদ মুকাব্বির খানকে শোকজ করছে গণফোরাম  » «   চলে গেলেন সিলেটের সর্বজন শ্রদ্ধেয় আলেম শফিকুল ইসলাম আমকুনি  » «   ওসমানীনগরে প্রবাসীদের উদ্যোগে পাকা ঘর পেল ৫টি দরিদ্র পরিবার  » «   নুসরাতকে নিয়ে ছোট ভাই রায়হানের আবেগঘন স্ট্যাটাস  » «   কেন্দ্রীয় শহীদ মিনারে মেয়র নাইট, হিন্দি গানের সঙ্গে নাচ (ভিডিও)  » «   গোলাপগঞ্জে ইজিবাইক ও ব্যাটারি চালিত রিকশার হিড়িক, বেড়েছে দুর্ভোগ  » «  

সৈয়দ মহসিন আলী স্মৃতি পরিষদ এর আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সঞ্জয় ঘোষ:

২০ জুলাই শুক্রবার শারজাহর মোবারক সেন্টা্রের এশিয়ান প্যালেস হলরুমে অনুষ্ঠিত হয় আলোচনা সভা ও দোয়া মাহফিল এবং নবগঠিত কমিটির পরিচিতি পর্ব।

সংগঠনের সভাপতি ফরহাদ আহমদ আহাদ এর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক জাকির হোসেন ও যুগ্নসম্পাদক নজরুল ইসলাম রুহেল এর যৌথ পরিচালনয় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ এর সাবেক সভাপতি হাফিজ আব্দুল হক, প্রধান বক্তা হিসেবে উপস্তিত ছিলেন সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ এর সিনিয়র সহসভাপতি গীতিকার আজাদ লালন।

অনুষ্টানের উদ্ভোধন করেন মহসিন আলী স্মৃতি পরিষদ এর প্রধান উপদেষ্টা লোকমান হোসেন আনু। অনুষ্টানের শুরুতে কোরআন থেকে তিলওয়াত করেন আব্দুর রউফ। সৈয়দ মহসিন আলীর প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়।  বিশেষ অতিথি হিসেবে উপস্তিত ছিলেন জুরি ওয়েলফেয়ার সুসাইটির ভারপ্রাপ্ত সভাপতি আলহ্বাজ বদরুল ইসলাম, জুরি ওয়েলফেয়ার সুসাইটির সাধারন সম্পাদক, এম এ মুকিত সাইদুল, ইউএই ছাত্রলীগ এর সাধারন সম্পাদক আল মোহাম্মদ আমিন, সোহানুর রহমান লিটন, আজমান আওয়ামীলীগ এর যুগ্ন-সম্পাদক এম এ মুকিত।

অনুষ্টানে আরো বক্তব্য রাখেন লুৎফুর রহমান, দেলোয়ার এইচ খান, সাইদুল ইসলাম চৌধুরী দোলন, মুয়নুল আহমদ হুমায়ুন, মাহবুবুল আলম মধু সহ আরো অনেকে।

বক্তারা বলেন সৈয়দ মহসিন আলীর জীবদ্দশায় কখনো কার ক্ষতি করেন নি। নিজের পৈতৃক সম্পত্তি বিক্রি করে অসহায় মানুষের সেবা করেছেন। উনি মন্ত্রী থাকা অবস্তায় উনার সম্পদের পরিমান কমছিল। উনার অসমাপ্ত কাজ সমাপ্ত করার জন্য উনার পরিবারের সদস্যরা দোয়া চেয়েছেন সবার কাছে। অনুষ্টানে আরব আমিরাত এর আল আইন, আজমান, ফজিরা, কালবা থেকে আগত অতিথি দের কাছে কৃতজ্ঞতা জ্ঞ্যাপন করেন সংগঠনের সভাপতি ও সাধারন সম্পাদক।

 

অনুষ্টানে টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন সৈয়দ মহসিন আলীর সহধর্মিনী মৌলভীবাজার-৩  আসনের এম পি সৈয়দা সায়রা মহসিন, এবং সৈয়দ মহসিন আলীর কনিষ্ট কন্যা মৌলভীবাজার জেলা যুবলীগ নেত্রী সৈয়দা সানজিদা শারমিন।

অনুষ্টানের শেষ মুহুর্তে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাফিজ এম এ হক সাহেব।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!