রবিবার, ২১ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

একসঙ্গে ৬ মৃত সন্তান প্রসব মৌসুমীর

সুরমা নিউজ:
নওগাঁয় প্রসবের আগেই মারা গেল মৌসুমীর ৬ সন্তান। শনিবার (২১ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে নওগাঁ সদর হাসপাতালে মৃত অবস্থায় একে একে তিনি প্রসব করেন ৬ সন্তান।

মৌসুমী আক্তার নওগাঁ সদর উপজেলার পাটালির মোড় এলাকার মো. রানার স্ত্রী।

স্বজনরা জানায়, ৪ মাস আগে মৌসুমী গর্ভধারণ করে। আল্ট্রাসনোগ্রাফি করে দেখা যায় তার গর্ভে ৬টি বাচ্চা আছে। এর পর থেকে সে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চলতে থাকে। শুক্রবার রাতে খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে মৌসুমী। শনিবার ভোর থেকে পেটে ব্যথা শুরু হয়। এরপর বাড়িতেই একটি বাচ্চা প্রসব হয়। কিন্তু পরে অবস্থা খারাপের দিকে গেলে তাকে হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসকের সহায়তায় নরমালি আরও ৫টি বাচ্চা প্রসব হয়। কিন্তু ৫টি বাচ্চাই মৃত।

সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক রওশন আরা ও সিনিয়র স্টাফ নার্স ফাহানা সওদাগর বাংলানিউজকে বলেন, এর আগেও মৌসুমী আমাদের হাসপাতালে এসে চেকআপ করিয়ে গেছেন। শনিবার ভোরে তাকে অসুস্থ অবস্থায় হাসপাতালে আনা হয়। মাত্র ৪ মাস আগে বাচ্চাগুলো গর্ভে আসে। আর ৪ মাসের কোনো বাচ্চাকে নিরাপদে পৃথিবীতে আনা কঠিন। বাচ্চাগুলোর শরীরের আকার ঠিকমত হয়নি বলেও জানান তারা। তবে শিগগির হাসপাতালে নিয়ে আসায় মায়ের কোনো ক্ষতি হয়নি।

এদিকে, বাচ্চা প্রসবের খবর ছড়িয়ে পড়ায় হাসপাতালেই উৎসুক হাজারও নারী-পুরুষের ভিড় জমতে থাকে। এ ধরনের ঘটনা আগে কেউ দেখেননি বলেও জানান উপস্থিত সাধারণ মানুষ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!