বৃহস্পতিবার, ২২ নভেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

বালাগঞ্জের দেওয়ানবাজারে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত

সুরমা নিউজ:
বালাগঞ্জ উপজেলার দেওয়ানবাজার ইউনিয়ন বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের উদ্যোগে বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবী ও আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে এক মতবিনিময় সভা শুক্রবার দুপুর ২টায় দেওয়ানবাজারে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা এম. এ. হক।

এতে সভাপতিত্ব করেন দেওয়ানবাজার ইউনিয়ন বিএনপি’র সভাপতি সুরুজ আলী মেম্বার। তোফায়েল সোহেলের পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদাল মিয়া, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মুজিবুর রহমান মুজিব, বালাগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান আব্দুল মুমিন, দেওয়ানবাজার ইউপি চেয়ারম্যান নাজমুল ইসলাম নজম, সিলেট মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক আহসান ফজলে রাব্বী প্রমুখ। এছাড়াও উপজেলা ও ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা এম.এ হক বলেন, বর্তমানে দেশ ক্রান্তিকাল অতিক্রম করছে। এমতাবস্থায় জাতীয়তাবাদী দলের প্রতিটি নেতাকর্মীকে অতন্ত্র প্রহরীর ভূমিকা পালন করতে হবে। বিএনপি চেয়ারপার্সন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে দেশ বিদেশের সকল জাতীয়তাবাদী দলের নেতা কর্মীদেরকে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন গড়ে তুলতে হবে। ঐক্যবদ্ধ আন্দোলন ছাড়া গণতন্ত্র পুনরুদ্ধার ও দেশনেত্রীর মুক্তি সম্ভব নয়। তিনি দেশের মাটি ও মানুষের প্রয়োজনে সম্মিলিত ভাবে দেশ রক্ষার আন্দোলনে সবাইকে কাজ করতে হবে। এম.এ হক আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরীর পক্ষে নিজ নিজ আবস্থান থেকে কাজ করার আহবান জানান।

মতবিনিময় সভায় বক্তারা সিলেট-৩ (দক্ষিণ সুরমা-ফেঞ্চুগঞ্জ-বালাগঞ্জ) আসনে এম.এ হক-কে এমপি প্রার্থী হিসাবে সমর্থন করে বলেন, উনার শরীর স্বাস্থ্য ও স্মৃতি শক্তি ঠিক থাকলে দলীয় হাইকামান্ডের কাছে আমাদের অনুরোধ এম.এ হককে সিলেট-৩ আসনে এমপি মনোনয়ন প্রদান করার জন্য। বক্তারা বলেন সিলেট-৩ আসনের সাবেক এমপি’র বয়স জনিত কারণে তার শারীরিক অবস্থা বেশি ভাল নয়। বর্তমান তার বয়স ৮৫ এর উপরে। এই অবস্থায় সিলেট-৩ আসনে পরিবর্তন জরুরী।

বর্তমানে এই আসন থেকে কেন্দ্রীয় বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের উপদেষ্টা ব্যারিস্টার এম.এ সালাম, কেন্দ্রীয় বিএনপির সদস্য সাবেক এমপি আলহাজ্ব শফি আহমদ চৌধুরী, যুক্তরাজ্য বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সদস্য এম.এ মালেক, সিলেট জেলা বিএনপির সহ সভাপতি এডভোকেট আব্দুল গফফার, সিলেট জেলা বিএনপির উপদেষ্টা সদস্য ও সাবেক কেন্দ্রীয় যুবদলের সহ সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী প্রমুখ ব্যক্তিগণ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির প্রার্থী হিসেবে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!