রবিবার, ২২ জুলাই, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ
সিলেট নগরে নৌকা মার্কার জোয়ার উঠেছে : আসাদ উদ্দিন  » «   শাল্লায় ‘হাওর বাঁচাও সুনামগঞ্জ বাঁচাও’ আন্দোলনের উপজেলা পর্যায়ে প্রথম সম্মেলন  » «   কমলগঞ্জে শতভাগ পাশ শমশেরনগর বিএএফ শাহীন কলেজ  » «   এবার ব্যর্থ হয়ে ফিরলেন আরিফ, কামরান বললেন ‘নাটক’  » «   কমলগঞ্জে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী আটক  » «   সিলেটে যুবলীগ নেতার রেস্টুরেন্টে শিবিরের হামলা  » «   নৌকা প্রতীকে বিজয়ী করার লক্ষ্যে শফিকুর রহমানের গণসংযোগ  » «   ২ কর্মীকে ছাড়াতে পুলিশ কার্যালয়ের সামনে আরিফসহ বিএনপি নেতাদের অবস্থান  » «   বাংলাদেশি যেসব পেশাজীবীদের জন্য উন্মুক্ত হলো আরব আমিরাত…  » «   একসঙ্গে ৬ মৃত সন্তান প্রসব মৌসুমীর  » «  

কাতারে কাঠাঁলতলী প্রবাসী কল্যান পরিষদের ঈদ পূনর্মিলনী সম্পন্ন


সুরমা নিউজ:

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কাঠাঁলতলী (মৌলভীবাজার) প্রবাসী কল্যাণ পরিষদ কাতারের উদ্যোগে এক বর্নাঢ্য ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বিপুল সংখ্যক প্রবাসীর উপস্থিতিতে গতকাল কাতারে দোহা শহরের সারে-আসমাকস্থ মাসকুরা রেষ্টুরেন্টে অনুষ্ঠিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানটি সেখানে বসবাসরত বাংলাদেশী প্রবাসীদের মিলনমেলায় পরিনত হয়।

পরিষদের সভাপতি কবির আহমদের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মোঃ খালেদ আহমদের পরিচালনায় অনুষ্ঠিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবী এবং পরিষদের উপদেষ্ঠা মখলিছুর রহমান।

সিলেট বিভাগের মৌলভীবাজার জেলার কাঠালতলী এলাকাবাসীদের সংগঠনের এই ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবক কফিল উদ্দিন। অনুষ্ঠানে আগত সকলেই একে অপরের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন এবং দেশ ও জাতির উন্নয়নের জন্য কাজ করার ব্যাপারে বিস্তারিত আলোচনা করেন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবক শরিফুল হক সাজু, কলিম আহমদ, ফজলুল করিম, মাহবুবুর রহমান চৌধুরী, সাইদ আহমদ, খলিলুর রহমান, আবুল হাসান, আব্বাস উদ্দিন, আব্দুর রহিম, ওলিউর রহমান সেলিম, আহমদ জমির রাজ ও এম এ রাজ্জাক প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!