বুধবার, ২৪ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

এবার বিদ্যুতের দাবীতে বালাগঞ্জে বিক্ষুব্ধ জনতার সড়ক অবরোধ

সুরমা নিউজ:
বালাগঞ্জে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের দাবিতে আজ (১০) জুন রবিবার বালাগঞ্জের বোয়ালজুড় বাজারে স্থানীয় এলাকাবাসী সড়ক অবরোধ করে রাখে। প্রায় ঘন্টা ব্যাপি এ অবরোধে রাস্তার উভয় পাশে যানজটের সৃষ্টি হয়। বালাগঞ্জ ও ওসমানী নগরবাসী লোডশেডিংয়ের যন্ত্রণায় অতিষ্ট । বিশেষ করে পবিত্র রমজান মাসে সেহেরী,ইফতার ও নামাজের সময় ঘন ঘন বিদ্যুৎ বিভ্রাট  মেনে নিতে পারছেননা এলাকাবাসী।
খবর পেয়ে বালাগঞ্জ থানার অফিসার ইনর্চাজ এস এম জালাল উদ্দিন ঘটনাস্থলে পৌঁছে লোডশেডিং বন্ধের ব্যাপারে সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনার আশ্বাস দিলে জনতা মহাসড়ক থেকে অবরোধ প্রত্যাহার করে নেয়। অবরোধ চলাকালে মহাসড়কের উভয় দিকে যানবাহন আটকা পড়ে। এতে প্রচন্ড- গরমে যাত্রীরা মারাত্মক ভোগান্তির শিকার হন।অবরোধ কালে উপস্থিত জাহাঙ্গীর আলম বিজয়, হুমায়ুন,মুকিদ,আল আমিন,রুমেল,রায়হাম,আবুল কালাম সাগর,রেদুয়ান,তুরন আহমদ, নুরুল ইসলাম,রাহেল আহমদ সহ সহস্রাধিক জনতা।
অবরোধকারী বোয়ালজুড় এলাকার আনর মিয়া ও জাহাঙ্গীর আলম বীজয় বলেন, প্রশাসনের অনুরোধে আমরা অবরোধ তুলে নিয়েছি। লোডশেডিং অব্যাহত থাকে তাহলে উপজেলা বাসী আরো কঠোর কর্মসূচী দিতে বাধ্য হবে।
বালাগঞ্জ থানার ওসি এস এম জালাল উদ্দিন মহাসড়ক অবরোধের সত্যতা নিশ্চিত করে বলেন, উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে লোডশেডিং সহনীয় পর্যায়ে রাখার প্রতিশ্রুতিতে অবরোধকারীরা অবরোধ প্রত্যাহার করে।
উল্লেখ্য, গতকালও ঢাকা সিলের মহাসড়কের গোয়ালাবাজারে বিদ্যুতের দাবীতে মহাসড়ক অবরোধ করেছে এলাকাবাসী। 
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!