মঙ্গলবার, ২১ আগষ্ট, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ

বালাগঞ্জে ছাত্রলীগ কর্মী হাসান হত্যার আসামী রাহী জেল হাজ‌তে

 

সুরমা নিউজ:
বালাগঞ্জে ছাত্রলীগ কর্মী হাসান হত্যাকারী রাহী জেল হাজ‌তে। রাহী গত ৪ জুন নিম্ন আদাল‌তে সারেন্ডার করলে, আদাল‌ত রাহী‌কে কারাগা‌রে প্রের‌ণের নি‌র্দেশ দেন। ওইদিনই অন্য আসামী (হাজতী) আজাদ মিয়া’র রিমান্ড মঞ্জুর ক‌রা হয়।

গত ২২ মে ছাত্রলীগ কর্মী বালাগ‌ঞ্জের হাসামপুর গ্রা‌মের হাসান আহমদ‌কে একই গ্রা‌মের রাহী ছুরিকাঘা‌তে হত্যা ক‌রে। পরদিন নিহত হাসানের ভাই হোসাইন আহমদ শাহান বাদী হয়ে রাহীকে প্রধান আসামী করে ৫ জনের নামে বালাগঞ্জ থানায় মামলা দায়ের করে। ২৩ মে ময়নাতদন্ত শেষে বালাগঞ্জ থানা পুলিশ হাসানের লাশটি তার পরিবারের কাছে হস্তান্তর করে। রাত সাড়ে দশটায় হাসামপুর ঈদগাহ মাঠে বিশাল জানাজা শেষে তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এ মামলায় এজাহার ভুক্ত আসামী আজাদ মিয়াকে হত্যাকা‌ন্ডের রাতেই গ্রেফতার করা হয়।  হত্যার বিচার চেয়ে বালাগঞ্জ বাসস্ট্যাণ্ডে এলাকাবাসীর উদ্যোগে মানববন্ধন ও পালন করা হয়।

উ‌ল্লেখ্য যে, বালাগঞ্জ উপ‌জেলার হাসামপুর গ্রা‌মে তুচ্ছ ঘটনায় হাসান (২৫) না‌মের ছাত্রলীগ কর্মী নিহত হ‌য়। নিহত ছাত্রলীগ কর্মী উপজেলার হাসামপুর গ্রামের মৃত নজরুল ইসলামের ছে‌লে। নিহত হাসান ২২ মে মঙ্গলবার দিনগত রাত ১০টায় গ্রা‌মের মস‌জি‌দে কোমল পানীয় লিচু সরবরাহ কর‌তে যায়, লিচু’র টাকা নিয়ে একই গ্রামের আব্দুস সবুর পুতুলের ছেলে রাহীর সা‌থে তার বাকবিতন্ডা হয়। এর জেরধ‌রে রাহী নিহত হাসা‌নের টং দোকা‌নের পা‌শে গি‌য়ে ছুরি নি‌য়ে ওৎ পে‌তে থা‌কে। হাসান দোকান থে‌কে বের হ‌লে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায় রাহী। গ্রামবাসী গুরুতর আহত অবস্থায় হাসানকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। শারীরিক অবস্থার অবনতি হলে রাত ১২টার দিকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। হত্যাকান্ডের পরপর পুলিশ ঘটনাস্থল থেকে রাহীর আত্মীয় আজাদ মিয়াকে আটক করে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!