বুধবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ
রূদ্ধশ্বাস ভারত-আফগানিস্তান ম্যাচ টাই  » «   বঙ্গবন্ধুর স্নেহভাজন নেতা ছিলেন প্রয়াত শাহ আজিজুর রহমান  » «   ‘দায়’ এড়ালেন না সিলেটের নেতারা, আওয়ামী লীগে কোন্দল  » «   সিলেট-৪ আসন : তিন দলের মনোনয়ন প্রত্যাশী ৮ জন  » «   সিলেটে স্বেচ্ছাসেবক লীগের ৫ ওয়ার্ডে নতুন কমিটি ঘোষণা  » «   ফুটবল উৎসবে মেতে উঠবে সিলেট, ১ অক্টোবর থেকে আন্তর্জাতিক টুর্ণামেন্ট  » «   মহিউদ্দিন শিরু’র ৯ম মৃত্যুবার্ষিকী পালিত  » «   নবীগঞ্জে সংঘর্ষে আহত ১০  » «   মৌলভীবাজার-শমশেরনগর-চাতলা স্থলবন্দর সড়কের বেহাল দশা, আমদানি-রপ্তানি বন্ধ  » «   কানাইঘাটে স্যানক্রেড ওয়েলফেয়ার ফাউন্ডেশনের প্রকল্প সমাপণী সভা অনুষ্ঠিত  » «  

মেয়ের সাথে ঐশ্বরিয়ার আচরণে সমালোচনার ঝড়?

সুরমা নিউজ ডেস্ক:
ঐশ্বরিয়া রাই একজন জাতীয় পুরস্কার বিজয়ী ভারতীয় অভিনেত্রী এবং প্রাক্তন বিশ্ব সুন্দরী। অভিনয় জগতে পদার্পণ করার আগে তিনি মডেল হিসেবে কাজ করতেন এবং ১৯৯৪ সালে বিশ্ব সুন্দরী খেতাব অর্জন করার পর ব্যাপক খ্যাতি লাভ করেন। সমগ্র কর্মজীবনে রাই বেশ কিছু আন্তর্জাতিক চলচ্চিত্রসহ চল্লিশটিরও বেশি হিন্দী, ইংরেজি, তামিল, এবং বাংলা চলচ্চিত্রে অভিনয় করেছেন। গণ মাধ্যমে প্রায়শই বিশ্বের অন্যতম সুন্দরী মহিলা হিসেবে পরিচিত ঐশ্বরিয়া।

সম্প্রতি মেয়ে আরাধ্যার সাথে তোলা একটি ছবি নিয়ে সমালোচনার শিকার হয়েছেন ঐশ্বরিয়া। ফ্রান্সে ছিলেন তিনি। আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে কানের রেড কার্পেট ঝলসে দিতেই ফ্রান্সে গিয়েছিলেন রাই সুন্দরী। প্রতি বছরের মতো এবারও কান চলচ্চিত্র উৎসবে মায়ের সঙ্গী হয়েছিল আরাধ্যা। কানের রেড কার্পেট ঝলসে দিয়ে যখন ‘ক্যারিশমা’ দেখাচ্ছেন ঐশ্বরিয়া, সেই সময় মা দিবসে মেয়েকেও সময় দিলেন রাই সুন্দরী।

আরাধ্যাকে আদর করে সবচেয়ে খুশি মা বলে একটি ছবি সোশ্যাল সাইটে শেয়ার করেন তিনি। যেখানে ছোট্ট আরাধ্যার ঠোঁটে আদর করতে দেখা যায় ঐশ্বরিয়াকে। ওই ছবি প্রকাশ পেতেই নেটিজেনদের একাংশ জোর সমালোচনা শুরু করে। মা-মেয়ের ওই ছবি দেখে জোর সমালোচনা শুরু হয়।

ওই ছবি দেখে কেউ ঐশ্বরিয়াকে মানসিক বিকারগ্রস্থ সেলিব্রিটি বলে আক্রমণ করেন। আবার কেউ মন্তব্য করে বসেন, এসব কিছুই নাকি জনপ্রিয়তার লোভে পড়ে করছেন রাই। শুধু তাই নয়, মেয়ের সঙ্গে ওই ধরনের আচরণ করে ঐশ্বরিয়া নাকি আরাধ্যার ছোটবেলা নষ্ট করে দিচ্ছেন বলেও কেউ কেউ আক্রমণ করেন। ছোটদের এইভাবে আদর করার আইডিয়া একেবারেই সঠিক নয় বলেও মন্তব্য করেন অনেকে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!