রবিবার, ২০ মে, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ

বালাগঞ্জে চুরি করে আনা গরুর মাংস বিক্রিকালে ২জন আটক

নিজস্ব প্রতিবেদক:
বালাগঞ্জে চোরাই গরুর মাংস বিক্রি কালে দুইজনকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। আটক দুজন হচ্ছে-উপজেলার বোয়ালজুর ইউনিয়নের মনোহরপুর গ্রামের তাহির উল্যার পুত্র মাইনুল মিয়া (৩৫) ও মন্নান মিয়ার পুত্র দুরুদ মিয়া(৩০)। বালাগঞ্জ থানার অফিসার ইনচার্জ  এসএম জালাল উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

জানা যায়, উপজেলার বোয়ালজুর ইইনয়নের বাণীগাওয়ের সাবেক ইউপি সদস্য বশির মিয়ার একটি ষাড় গত বুধবার রাতে চুরি হয়। বৃহস্পতিবার  সকালে বশির মিয়া ও বাড়ির অন্যান্য লোকজন বিভিন্ন স্থানে খোঁজ করেও গরুটির সন্ধান পাননি।

ওইদিন বিকেলে বশির মিয়ার ভাতিজা ও বর্তমান ইউপি সদস্য মজনু মিয়া জানতে পারেন মনোহরপুর গ্রামের মন্নান মিয়ার বাড়ির পাশে গরুর মাংস বিক্রি হচ্ছে। পরবর্তী তিনি ঘটনাস্থলে গিয়ে মাইনুল মিয়া ও দুরুদ মিয়াকে গরুর মাংস বিক্রি করতে দেখেন। তাৎক্ষণিক স্থানীয় লোকজনকে গরু চুরির বিষয়টি অবগত করা হলে সকলের জিজ্ঞাসাবাদে উপরোক্ত দুজন চুরির করে আনা গরু কেটে মাংস বিক্রির বিষয়টি স্বীকার করে।

পরে মাইনুল ও দুরুদকে আটক করে মাংসসহ স্থানীয় ইউনিয়ন পরিষদে হস্তান্তর করা হলে চেয়ারম্যান আনহার মিয়া  অভিযুক্তদের বালাগঞ্জ থানা পুলিশের নিকট সোর্পদ করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
662Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!