সোমবার, ২৩ জুলাই, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ
নির্বাচনী কার্যালয়ে আগুন : দোষলেন কামরান, উড়িয়ে দিলেন আরিফ  » «   তামিমের সেঞ্চুরিতে বাংলাদেশের সংগ্রহ ২৭৯  » «   ওসমানীনগরে অর্ধ লক্ষাধিক টাকার অবৈধ কারেন্ট জাল আটক  » «   বিশ্বনাথে বাসের ছাদ থেকে পা ফসকে হেলপারের মর্মান্তিক মৃত্যু  » «   মৌলভীবাজারে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল থেকে ৫ জন আটক  » «   এমপি মুহিবুর রহমান মানিকের পিতা জামায়াতের রুকন ছিলেন !  » «   নবীগঞ্জে অধ্যক্ষের ওপর হামলাকারী মুন্নার আদালতে আত্মসমর্পণ  » «   কমলগঞ্জের ৩৩৫ পরিবারের মাঝে নতুন বিদ্যুৎ সংযোগ উদ্বোধন  » «   সিলেটে ডাক্তারের অবহেলায় রোগীর মৃত্যুর অভিযোগ  » «   নাটক সাজিয়ে মানুষের মন জয় করা যায় না : কামরান  » «  

ইমরান বড় হয়ে প্রশাসনিক কর্মকর্তা হতে চায়

সুরমা নিউজ :
এবারের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষায় বালাগঞ্জ ডিএন মডেল উচ্চ বিদ্যালয় থেকে মো:সারোয়ার আহমদ ইমরান জিপিএ-৫ পেয়েছে।

সে বালাগঞ্জ উপজেলা সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা মো: আব্দুর রহিম ভূইয়া ও গৃহিনী সেলিনা আক্তারের পুত্র। ভালো ফলাফলের জন্য সে মা-বাবা ও বিদ্যালয়ের শিক্ষকদের কাছে কৃতজ্ঞ। ইমরান ভবিষ্যৎতে প্রশাসনিক কর্মকর্তা হয়ে দেশ ও জাতির কল্যাণে কাজ করতে চায়। সে সকলের দোয়া প্রার্থী।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!