মঙ্গলবার, ১৬ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ
নগরীর ধোপাদিঘী পরিষ্কারে আরিফের আধুনিক যন্ত্র  » «   নির্বাচন এলেই আমি রাজাকারের ছেলে হয়ে যাই : মাহমুদ-উস সামাদ চৌধুরী  » «   ওসমানীনগরে মোটর সাইকেলের চাকায় শাড়ির আঁচল পেচিয়ে মহিলা ইউপি সদস্যর মৃত্যু  » «   নির্যাতনের ছক তৈরী করতেন এমপি কয়েস !  » «   ফেসবুকে পোস্ট শেয়ার করায় লন্ডনে বাঙালি কাউন্সিলর সাসপেন্ড  » «   গোলাপগঞ্জে স্ত্রীর মামলায় স্বামী গ্রেফতার, খাবার নিয়ে আসলেন স্ত্রী !  » «   লন্ডনে তরুণীকে অচেতন করে ধর্ষণ, দুই বাঙালি তরুণের ২৪ বছরের জেল  » «   বিয়ানীবাজারে শিমুল মুস্তাফার আবৃত্তি সন্ধ্যা ও প্রেরণা আবৃত্তি উৎসব সম্পন্ন  » «   ব্রিটেন ছাড়তে চান না বাংলাদেশি শিক্ষার্থীরা যে কারনে…  » «   এশিয়ার সবচেয়ে ছোট গ্রাম বিশ্বনাথের শ্রীমুখ !    » «  

একাধিক পদে নিয়োগ দেবে বিআরটিসি

চাকুরি ডেস্ক:
বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (বিআরটিসি) এবং এসইআইপির যৌথ উদ্যোগে মোটরযান ড্রাইভিং ও রক্ষণাবেক্ষণ প্রশিক্ষণ কার্যক্রম পরিচালনার জন্য অস্থায়ী ভিত্তিতে তিন পদে জনবল নিয়োগ দেওয়ার জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহ থাকলে আপনিও আবেদন করতে পারবেন।

পদের নাম ও সংখ্যা : হিসাবরক্ষক পদে ১ জন

যোগ্যতা : বি কম (সম্মান) একাউন্টিং/বিবিএ (ফিনান্স)।

এছাড়া হিসাব এবং নিরীক্ষা কাজসহ প্রকল্পের কাজে ৫ বছরের বাস্তব অভিজ্ঞতা এবং কম্পিউটার ও ইংরেজিতে যোগাযোগের দক্ষতা থাকতে হবে।

বেতন : ৩০,০০০ টাকা

পদের নাম ও সংখ্যা : কম্পিউটার অপারেটর পদে ১ জন

যোগ্যতা : কমপক্ষে এসএসসি পাস হতে হবে। প্রকল্প সংক্রান্ত যাবতীয় কাজ পরিচালনার জন্য কম্পিউটারে দক্ষতাসহ ৩ বছরের বাস্তব অভিজ্ঞতা, বাংলা ও ইংরেজিতে যোগাযোগের দক্ষতা থাকতে হবে।

বেতন : ২৫,০০০ টাকা

পদের নাম ও সংখ্যা : অফিস সহায়ক পদে ১ জন

যোগ্যতা : কমপক্ষে অষ্টম শ্রেণি পাস হতে হবে। ডেস্ক পরিষ্কার পরিচ্ছন্ন করাসহ আনুষাঙ্গিক কাজ করার আগ্রহ থাকতে হবে। ডাক ও মেইল গ্রহণ বিতরণ করাসহ ৩ বছরের অভিজ্ঞদের অগ্রাধিকার দেওয় হবে।

বেতন : ১০,০০০ টাকা

আবেদনের নিয়ম : আবেদনপত্র কর্নেল মো. মাহবুবুর রহমান, পরিচালক (কারিগরি) বিআরটিসি এই ঠিকানায় পৌঁছাতে হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!