শুক্রবার, ১৯ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ
মাওলানা হাবিবুর রহমানের জানাজা আজ তিনটায় আলিয়া মাদ্রাসা মাঠে  » «   সিলেটের প্রিন্সিপাল মাওলানা হাবিবুর রহমান আর নেই  » «   এমপি এহিয়ার নেতৃত্বে সিলেট মহানগর জাতীয় পার্টির প্রচার মিছিল  » «   সরকার জনগণের দোরগোড়ায় স্বাস্থ্য সেবা পৌছে দিচ্ছে : শিক্ষামন্ত্রী  » «   রাজনগরে বাড়িতে এসে অতর্কিত হামলা, আহত-২  » «   ওসমানীনগরে রোটারী ক্লাবের-মেগা প্রকল্প বাস্তবায়ন ও বিদায়ী সংবর্ধনা  » «   বিশ্বনাথে ঘাতক শফিকের ফাঁসির দাবীতে স্কুলছাত্রী রুমির পরিবারের মানববন্ধন  » «   ওসমানীনগরে প্রভাবশালী কর্তৃক সরকারি রাস্তার গাছ কর্তন  » «   টিলাগড়ে ছাত্রলীগ কর্মী মিয়াদ হত্যার একবছর পূর্ণ, অপেক্ষা বিচারের  » «   কিংবদন্তি সংগীতশিল্পী আইয়ুব বাচ্চু আর নেই  » «  

ওসমানীনগরে প্রতিপক্ষের হামলায় আহত ৫

নিজস্ব প্রতিবেদক:
ওসমানীনগরে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের অতর্কিত হামলায় ৫ জন আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে উমরপুর ইউনিয়নের সৈয়দ মান্দারুকা গ্রামে ঘটনাটি ঘটে।
আহতরা হচ্ছেন, সৈয়দ মান্দারুকা গ্রামের আবদুল তাহিদ, আবদুস শহীদ, আবদুর রব, সৈয়দ নাজমুল রশিদ ও শাকিল মিয়া। তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতদের পারিবারিক সূত্রে জানা যায়, গ্রামীণফোনের ডিস্ট্রিবউটর কোম্পানীর গোয়ালাবাজার শাখায় কর্মরত আবদুল তাহিদ বুধবার রাতে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। এসময় দেশীয় অস্ত্র নিয়ে পূর্ব থেকে উৎপেতে থাকা প্রতিপক্ষ সুলতান মিয়া গংরা সড়কে টেলাগাড়ি রেখে তার গতিরোধ করলে তিনি সাইকেল ফেলে দৌড়ে পালানোর চেষ্টা করেন। একপর্যায়ে নাজমুল রশিদের উঠানে আবদুল তাহিদকে মারপিট শুরু করলে তার আত্মচিৎকার শুনে তাকে রক্ষায় এগিয়ে আসলে তার ভাই আবদুস শহীদ, আবদুর রব, চাতো ভাই সৈয়দ নাজমুল রশিদ ও ভাতিজা শাকিল মিয়াকে মেরে আহত করে তারা। ।

আহত আবদুল তাহিদ বলেন, পূর্ব শত্রুতার জেরে সুলতান মিয়া গংরা আমার ওপর অতর্কিত হামলা চালায়। আমাকে রক্ষায় আমার ভাইসহ অন্যান্যরা এগিয়ে হামলাকারীরা তাদেরও মারাত্মক আহত করে। এ ঘটনায় মামলা দায়ের করার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান তিনি।

ওসমানীনগর থানার এসআই ফরিদ আহমদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পূর্ব শত্রুতার জেরে ঘটনাটি ঘটেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। এখন পর্যন্ত ভিটটিমের পক্ষ থেকে কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলেই আইনি ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!